শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক

চাচার হাতে ভাতিজা খুন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮
  • ১৪৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ময়মনসিংহ প্রতিনিধি: গফরগাঁও উপজেলার নবগঠিত পাগলা থানার মশাখালী ইউনিয়নে চাচার হাতে ভাতিজা খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার দুপুরে।

পারিবারিক ও পুলিশ সুত্রে জানা গেছে , নিজ বাড়ি যাওয়ার রাস্তা নিয়ে মোঃ মকবুল হোসেন ও তার ছোট ভাই মোঃ সৈরত আলীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ জের ধরে বৃহস্পতিবার দুপুরে মোঃ মকবুলের ছেলে মোঃ শাহিনের সঙ্গে চাচা সৈরত আলী কথা কাটাকাটি হয়।  সৈরত আলী ও তার ছেলে রাকিব শাহীনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে খুন করে মোঃ শফিকুল ইসলাম শাহীন (৩২) কে। ঘাতক বাবা ও ছেলে রাকিব শাহিন ঘটনার পরথেকে পলাতক রয়েছে ।

পাগলা থানার ওসি মোখলেছুর রহমান আকন্দ জানান, মামলা দায়েরে প্রক্রিয়া চলছে। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com