শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

চাকুরী ফিরে পাওয়ার দাবীতে সংবাদ সম্মেলন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮
  • ২১০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা প্রতিনিধি: বাংলাদেশ রেলওয়ে নেত্রকোনা জেলা শহরের রাজুর বাজার রেলক্রসিংয়ে গেইট কিপারের চাকুরী ফিরে পাওয়ার দাবীতে বৃহস্পতিবার দুপুরে নিজ বাড়ীতে সংবাদ সম্মেলন করেছে মোঃ তাজ্জত আলী ও তার পরিবার বর্গ।

নেত্রকোনা পৌর এলাকার বাহির চাপড়া গ্রামের শমশের আলীর পুত্র মোঃ তাজ্জত আলী সংবাদ সম্মেলনে বলেন, আমি বিগত ২০১৫ সালের ৭ এপ্রিল থেকে যথাযত চাকুরী বিধিমালা অনুযায়ী নিয়োগপ্রাপ্ত হয়ে রাজুর বাজারস্থ রেলক্রসিংয়ে অস্থায়ী গেইট ম্যান হিসেবে সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছি। আমার চাকুরী স্থায়ী করার জন্য রেলওয়ে শ্যামগঞ্জ শাখার উর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী (পথ) এ টি এম নাজমুল হক মৃধা আমার কাছে ১ লক্ষ টাকা দাবী করে।

আমি আত্মীয় স্বজনদের কাছ থেকে দার দেনা করে ১ লক্ষ টাকা দেওয়ার পর তিনি আমার কাছে পূনরায় আরো ১ লক্ষ টাকা দাবী করে। আমি উনার চাহিদা মোতাবেক সময় মতো টাকা দিতে না পারায়, তিনি আমাকে কোন কারণ দর্শানো নোটিশ ছাড়াই নিয়ম ভহির্ভূত অন্যায় ভাবে এক তরফা দোষী সাব্যস্থ করে চাকুরী থেকে অব্যাহতি প্রদান করে। আমি চাকুরীর জন্য দেয়া টাকা ফেরত চাইলে তিনি আমাকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানী করে আসছে। তিনি ক্ষমতা অপব্যবহার করে অনেককেই একই ভাবে চাকুরীচ্যূত করে মোটা অংকের অর্থের বিনিময়ে অন্যদের নিয়োগ দিচ্ছেন। বর্তমানে আমি পরিবার পরিজন দিয়ে অত্যন্ত মানবেতর জীবন যাপন করছি।

সংবাদ সম্মেলনে তিনি বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করে সুষ্ঠু তদন্ত পূর্বক ন্যায় বিচার প্রার্থনা করে অবিলম্বে চাকুরী ফিরিয়ে দেয়ার জোর দাবী জানান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com