শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প

চাঁপাইয়ে স্কুলছাত্রীকে ছুরিকাঘাতকারি বখাটে আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ মার্চ, ২০১৮
  • ১১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাপাইনবাবগঞ্জ প্রতিনিধি: হামলার প্রায় ৯ ঘন্টার মাথায় অবশেষে আটক হয়েছে বখাটে মনিরুল। বুধবার সন্ধ্যা ৭ টার দিকে পুলিশ তাকে আটক করে। চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ ওসি মনজুর রহমান বলেন, ছুরিকাঘাতের ঘটনার পর থেকেই পুলিশ মনিরুলকে আটকের জন্য অভিযান শুরু করে।
নির্ভরযোগ্য সোর্স থেকে নিশ্চিত হবার পর পুলিশের একটি দল চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার হরিপুর এলাকায় সন্ধ্যা ৭টার দিকে অভিযান চালিয়ে মনিরুলকে আটক করে’। তিনি জানান, মনিরুলকে সদর থানায় নিয়ে আসা হয়েছে। এরআগে মনিরুলের স্ত্রী ও দুই বোনকে আটক করেছিল সদর থানা পুলিশ। ওসি জানান, যেহেতু মনিরুল আটক হয়েছে সেহেতু তাদের ব্যাপারে পরে আইনগত ব্যবস্থা নেয়া হবে। চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম জানান, পুর্বশত্র“তার জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে। হামলায় ব্যবহৃত ছুরিটিও উদ্ধার হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com