শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

চাঁপাইয়ের দু’টি আসনে আ.লীগে নতুন মুখ, সদরে আবারো আব্দুল ওদুদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮
  • ৩২৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মো. কামাল হোসেন, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: সকল জল্পনা কল্পনা শেষে বাংলাদেশ আওয়ামী লীগ দেশব্যাপী দলীয় প্রার্থী মনোনয়নের চিঠি দেয়া হয়। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-রহনপুর-গোমস্তাপুর), চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) ও চাঁপাইনবাবগঞ্জ-৩( সদর) আসনে মনোনয়নের চিঠি দেয়া হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দীদ আহমদ শিমুল ও চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-রহনপুর-গোমস্তাপুর) থেকে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সিনিয়র সভাপতি সাবেক এমপি মো. জিয়াউর রহমান মনোনয়ন পেয়েছেন।অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ-৩(সদর) আসনে আবারো মনোনয়ন পেলেন আঃ ওদুদ বিশ্বাস।

ঢাকায় চূড়ান্ত প্রার্থীদের আনুষ্ঠানিকভাবে চিঠি দেয়া শুরু করে আওয়ামী লীগ। রবিবার সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে চিঠি তুলে দেয়া হয় প্রার্থীদের নিকট। গত ৯ নভেম্বর থেকে মনোনয়ন পত্র বিক্রি শুরু করে আওয়ামী লীগ। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা স্বাক্ষরীত পত্র প্রার্থীদের হাতে তুলে দেওয়া হয়।

সদর আসনের বর্তমান এমপি নতুন ভাবে দল থেকে মনোনয়ন পাওয়া আব্দুল ওদুদ এক প্রতিক্রিয়ায় মুঠোফোনে এ প্রতিবেদককে জানান, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি আবারো আমার হাতে নৌকার বৈঠা তুলে দিয়েছেন। ইনশাআল্লাহ এবারও চাঁপাইনবাবগঞ্জের ৩ টি আসনেই বিজয় উপহার দেব বঙ্গবন্ধু কন্যা দেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। অপরদিকে ডা. শিমুলও জানান, বঙ্গবন্ধু কন্যা আমার উপর যে আস্থা রেখে মনোনয়ন দিয়েছে আমি তাঁর সে আস্থা পূরণ করার জন্য নিরলস প্রাণপণ কাজ করব। নৌকার জয় হবেই হবে।

আরেক প্রতিক্রিয়ায় সাবেক এমপি জিয়াউর রহমান জানান, দেশে যে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে তা আমি অব্যাহত রাখার চেষ্টা করব। সবকিছু ভুলে সকলে একত্রিত হয়ে নৌকার বিজয় ছিনিয়ে আনবই ইনশাআল্লাহ। বর্তমানে জেলায় আওয়ামী লীগের প্রার্থী মনোনয়ন টক অব দ্য নিউজে পরিনত হয়েছে। সবত্র এখন একটাই বিষয় ঘুরপাক খাচ্ছে নির্বাচনে বিজয়ী কে হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com