রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে মনোনয়ন দাখিল করলেন স্বতন্ত্র প্রার্থী জামায়াত নেতা বুলবুল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮
  • ২১৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মো. কামাল হোসেন, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: প্রার্থী হচ্ছেন, আবার প্রার্থী হচ্ছেন না। এমন সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনে মনোনয়ন পত্র দাখিল করেছেন জামায়াতে ইসলামী বাংলাদেশের ঢাকা দক্ষিণের আমীর ও ইসলামী ছাত্র শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি নুরুল ইসলাম বুলবুল। মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে বিকেলে চাঁপাইনবাবগঞ্জের রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক এজেডএম নূরুল হকের নিকট তার মনোনয়নপত্র দাখিল করা হয়।

সূত্র জানায়, দুপুরের পর অ্যাডভোকেট দেলোয়ার হোসেন স্থানীয় জামায়াত নেতাদের সঙ্গে নিয়ে নুরুল ইসলাম বুলবুলের পক্ষে মনোনয়নপত্র দাখিল করেন। উল্লেখ্য, জামায়াতের কেন্দ্রীয় এই নেতা বিগত কয়েক বছর ধরে চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে প্রার্থী হওয়ার অভিপ্রায় নিয়ে ব্যাপক গণসংযোগ ও তৎপরতা শুরু করেন। তবে, জোটবদ্ধ নির্বাচনের ক্ষেত্রে প্রার্থী হচ্ছেন কিনা তা নিয়ে জেলা সদরের এই গুরুত্বপুর্ণ আসনে ব্যাপক জল্পনা কল্পনা ছিল। সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তার পক্ষে মনোনয়ন পত্র দাখিল করা হয়। আরো উল্লেখ করা যেতে পারে, বিগত নির্বাচনে বিএনপি’র নেতৃত্বাধিন জোট দেশের সিংহভাগ এলাকায় জোটবদ্ধ নির্বাচন করলেও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে জোটবদ্ধ নির্বাচন হয়নি। ২০০৮ সালের নির্বাচনে আওয়ামী লীগ ১ লাখ ১২ হাজার ৮০২ ভোট পেয়ে নির্বাচিত হয়। ওই নির্বাচনে বিএনপি পায় ৭৬ হাজার ১৭৮ ভোট ও জামায়াত পায় ৭২ হাজার ২৯২ ভোট।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com