শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

চাঁপাইনবাবগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৮ জানুয়ারী, ২০১৯
  • ১৭২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার কল্যাণপুরে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জেলার গোমস্তাপুর উপজেলার কয়লার দিয়াড় গ্রামের জালাল উদ্দিনের ছেলে মিজানুর রহমান পলাশ (৩২) ও কলেজপাড়া মহল্লার সালাহউদ্দিনের ছেলে মশিউর রহমান পপেল (৩১)। এ ঘটনায় পুলিশ ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মোটরসাইকেল নিয়ে গোমস্তাপুর থেকে চাঁপাইনবাবগঞ্জে আসার পথে সকাল সাড়ে ৮টার দিকে কল্যাণপুর হর্টিকালচার সেন্টারের সামনে পৌঁছালে পেছন দিক থেকে একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে তারা রাস্তায় পড়েন। এ সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এ ঘটনায় বিক্ষুব্ধ লোকজন প্রায় আধাঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ও ট্রাফিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে।চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলা৭১নিউজ/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com