রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

চাঁদাবাজদের হামলায় শাবি কর্মকর্তা আহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৬ এপ্রিল, ২০১৮
  • ১৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: চাঁদাবাজদের হামলায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের এক কর্মকর্তা আহত হয়েছেন। আহত কর্মকর্তার নাম মো. আবুল কাশেম। বর্তমানে তিনি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে ভর্তি আছেন।

সূত্রে জানা যায়, বুধবার বিকেল ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের নিকটস্থ ধামালী পাড়া এলাকায় নিজ বাসভবনের সামনের এলাকার কিছু বখাটে চাঁদা দাবি করে না পাওয়ায় তার উপর হামলা চালায়।

ভিকটিম আবুল কাশেম বলেন, কয়েকদিন ধরেই এলাকার কিছু বখাটে আমার কাছে টাকা চাচ্ছিল। টাকা দিতে অস্বীকৃতি জানানোয় দেশীয় অস্ত্র নিয়ে এলাকার আনোয়ার, সায়েফ, রাজনসহ কয়েকজন এসে আমার উপর হামলা চালায়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জহির উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাটি পুলিশকে অবহিত করে সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছি।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে মামলা গ্রহণ করা হবে। ইতোমধ্যে আমারা চাঁদাবাজদের ধরতে এলাকায় অভিযান চালিয়েছি। তবে এখনো কাউকে আটক করা যায়নি।

বাংলা৭১নিউজ/পি আর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com