রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

চলে গেলেন ১৪০ বছর বয়সী তৈরন নেছা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০১৭
  • ৬৯ বার পড়া হয়েছে
তৈরন নেছা

বাংলা৭১নিউজ, আদমদীঘি (বগুড়া)প্রতিনিধি: সান্তাহার এলাকার বর্তমান সময়ের সবচেয়ে বেশি বয়সী মানুষ বগুড়ার সান্তাহার শহরের উপর পৌঁওতা গ্রামের বাসিন্দা তৈরন নেছা আর নেই। তিনি গত বুধবার রাত ৮ টায় নিজ বাস ভবনে বার্ধ্যকজনিক কারনে ইন্তেকাল করেন (ইন্নালিলাহি …… রাজিউন)।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ১৪০ বছর। তিনি ৩ ছেলে, ১ মেয়ে সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার বাদ জোহর পৌঁওতা স্কুল মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়। পারিবারিক মতে, তৈরন নেছার জন্ম ১৮৭৭ সালে আগষ্ট মাসের কোন এক দিনে। ভাগ্যবতী এই নারী তার বয়সে দেখলেন বৃটিশ, পাকিস্থান ও বাংলাদেশ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com