শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

চলন্ত ট্রেনে পাথর না ছোড়ার আহ্বান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৮ মে, ২০১৯
  • ৩৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: প্রতি বছরই ঈদের সময় ট্রেনে চড়ে নাড়ির টানে বাড়ি ফেরেন হাজার হাজার মানুষ। আসন্ন ঈদুল ফিতরেও এর ব্যতিক্রম হবে না। কিন্তু এই বাড়ি ফেরা অনেক সময় বিষাদে পরিণত হতে পারে চলন্ত ট্রেনে ঢিল ছুড়ে মারার মতো ঘটনায়। এ কারণে এমন কাজ থেকে বিরত থাকতে পুলিশের পক্ষ থেকে সবার প্রতি অনুরোধ জানানো হয়েছে।

গত সোমবার (২৭ মে) সকাল থেকে সীতাকুণ্ড থানার পুলিশ এলাকার চারটি রেলস্টেশন ও আশপাশের জনগণকে এ বিষয়ে সচেতন করতে প্রচারণা চালিয়েছে।

এদিন উপজেলার সীতাকুণ্ড, কুমিরা, ভাটিয়ারি ও ফৌজদারহাট স্টেশনসহ আশপাশের বস্তি এলাকায় লোকজনকে সচেতন করতে পুলিশের পক্ষ থেকে হ্যান্ড মাইকে চলন্ত ট্রেনে ঢিল না ছোড়ার জন্য বলা হয়।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলওয়ার হোসেন গণমাধ্যমকে বলেন, ঈদ উপলক্ষে উপজেলার বিভিন্ন স্থান থেকে অনেকে গ্রামের বাড়ি যাবেন, তারা যেন ঝুঁকি নিয়ে ছাদে না ওঠেন। এছাড়া অতিরিক্ত যাত্রী যাবে ট্রেনে। কিন্তু রেললাইনের পাশে বসবাসকারী দুষ্টু ছেলেরা নিছক খেলার ছলে অনেক সময় ট্রেনে পাথর ছুড়ে মারে। এতে যাত্রীরা হতাহত হন।

তিনি বলেন, সেই কারণে পুলিশের পক্ষ থেকে স্থানীয় জনগণকে সচেতন করার চেষ্টা করা হচ্ছে। কেউ চলন্ত ট্রেনে পাথর ছুড়লে পুলিশকে সঙ্গে সঙ্গে জানানোর জন্য সবার প্রতি আহ্বান জানানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com