রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

চট্টগ্রামে ৫০০ বস্তা ভারতীয় চিনিসহ ব্যবসায়ী আটক

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৫ বার পড়া হয়েছে

অবৈধ উপায়ে আমদানি করা ৫০০ বস্তা ভারতীয় চিনিসহ একজনকে আটক করেছে র‍্যাব। রোববার (২১ এপ্রিল) দুপুরে র‍্যাবের পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়।

আটক মো. বোরহান আলমদার (২৭) পটিয়ার আলমদার পাড়া এলাকার মো. আমিন শরীফের ছেলে।

বোরহানকে চট্টগ্রামের বাকলিয়া থানাধীন মধ্যম চাক্তাই চালপট্টি এলাকা থেকে আটক করা হয়।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, অসাধু ব্যবসায়ী চাক্তাই চালপট্টি এলাকায় শুল্ক ফাঁকি দিয়ে ভারতীয় চিনি আমদানি করে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

ওই তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে শনিবার (২০) দিবাগত রাতে বোরহানকে গ্রেপ্তার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তার দেখানো মতে একটি লরির ভেতর থেকে ৫০০ বস্তা (২৫ মেট্রিক টন) ভারতীয় চিনি এবং চিনি পরিবহনে ব্যবহৃত একটি লরি জব্দ করা হয়।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশল অবলম্বন করে শুল্ক ফাঁকি দিয়ে ভারতীয় চিনি আমদানি করত সে। অবৈধভাবে মজুত রেখে বেশি মূল্যে সেগুলো বিক্রয় করে আসছিল। উদ্ধার করা ভারতীয় চিনির আনুমানিক মূল্য ৩৭ লাখ ৫০ হাজার টাকা। তাকে বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com