রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

চট্টগ্রামে বিমানের জরুরি অবতরণ, ভেতরে অস্ত্রধারী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৯
  • ২৯২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: ঢাকা থেকে দুবাইগামী বিমান বাংলাদেশ এয়ারলান্সের একটি বিমান চট্টগ্রামে জরুরি অবতরণ করেছে। ওই ফ্লাইটে থাকা এক যাত্রী জানিয়েছেন, একজন বিদেশী নাগরিক অস্ত্রসহ ফ্লাইটে ছিলেন। বিষয়টি বুঝার পর পাইলট জরুরি অবতরণের সিদ্ধান্ত নেন। অবতরণের পর অস্ত্রধারী ব্যক্তি জরুরি বর্হিগমন দরজা দিয়ে বের হয়ে যাওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়।

বিমানটি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে সব ধরণের ফ্লাইট ওঠানামা বন্ধ রয়েছে। বিভিন্ন আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা বিমানবন্দরের ভেতরে অবস্থান নিয়েছেন। সেখানে ফায়ার সার্ভিসের কয়েকটি ইউনিটও প্রবেশ করেছে।

বিমান থেকে যাত্রীদের নিরাপদে নামিয়ে আনা হয়েছে। ধারণা করা হচ্ছে অস্ত্রধারী ব্যক্তি বিমান ছিনতাইয়ের চেষ্টা করেছিল। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে হতাহতের খবর পাওয়া যায়নি। সূত্রের খবর, বিমানের ভেতরে দুর্বৃত্তরা ক্রুদের জিম্মি করে রেখেছে।

ঘটনাস্থল থেকে একাধিক সূত্র বলছে, বিমানের বিজি-১৪৭ নম্বর ফ্লাইটটি চট্টগ্রাম থেকে ঢাকা হয়ে দুবাই যাওয়ার কথা। কিন্তু উড্ডয়নের পরপরই এ ঘটনা ঘটে।

এরপরই দ্রুত ফ্লাইটের সব যাত্রীকে নামিয়ে দেয়া হয়। বিমানটি রানওয়েতে অবস্থান করছে এবং সেটি ঘিরে রেখেছে সেনাবাহিনী, পুলিশ, র্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

বিমানবন্দরের একাধিক সূত্র বলছে, যাত্রীদের নামিয়ে আনলেও দুইজন ক্রু প্লেনের ভেতরে রয়েছেন। ঘটনাস্থলে ছুটে গেছে ফায়ার সার্ভিসও।

সূত্র জানায়, বিমানটি রোববার বিকাল ৫টা ৪০ মিনিটের দিকে জরুরি অবতরণ করা হয়। বিমানবন্দরের একাধিক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন। বর্তমানে সেখানে বিমান ওঠানামা বন্ধ রয়েছে।

আইনশৃঙ্খলা বাহিনীর একটি সূত্র জানিয়েছে, বিমানের ভেতরে অস্ত্রধারীরা রয়েছে।বিমানবন্দরের এক কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ বিমানের জরুরি অবতরণের বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলা৭১নিউজ/এসই

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com