শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ৪৯

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

চট্টগ্রামের হাটহাজারী ও পটিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৪৯ জন আহত হয়েছেন। আহতদের চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতাল, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রোববার (১০ মার্চ) বেলা ১১টার দিকে হাটহাজারীর কাটিরহাট এলাকায় সেনাবাহিনীর একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি অটোরিকশায় ও পথচারীদের ধাক্কা দিলে ১৯ জন আহত হন। বিষয়টি জানিয়েছেন ঘটনাস্থলে উপস্থিত সেনা কর্মকর্তা আরিফ।

তিনি জানান, আহত ১৯ জনকে চট্টগ্রাম ক্যান্টনমেন্টের সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে। স্বজনদের হাসপাতালে যোগাযোগ করতে বলা হয়েছে।

অন্যদিকে, চট্টগ্রামের পটিয়ায় যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছেন ৩০ জন। শনিবার রাত সাড়ে ১১টার দিকে পটিয়া পৌরসদরের কাগজিপাড়া মডেল মসজিদের পাশে এ দুর্ঘটনা ঘটে।

পটিয়া হাইওয়ে ক্রসিং পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. সোহেল বলেন, খবর পেয়ে আমরা ছুটে আসি। ৩০ জনের বেশি আহত ছিলেন। তাদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। একটি বাসের চালক বেপরোয়া গতিতে গাড়িটি চালাচ্ছিল। এ সময় অপর বাসকে সরাসরি আঘাত করে। ঘটনার পর ড্রাইভার পলাতক।

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত ডা. নওশাদ বলেন, আহতদের মধ্যে ১২ জনকে উদ্ধার করে স্থানীয়রা পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com