রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ? বন্দিদের মুক্তি দাবিতে ইসরায়েলজুড়ে ব্যাপক বিক্ষোভ পরিবহন ধর্মঘটে যানশূন্য সড়কে দুর্ভোগ চরমে আপিল বিভাগের ২ বেঞ্চে চলবে বিচারকাজ: প্রধান বিচারপতি ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার মে দিবসে সমাবেশ করবে বিএনপি বান্দরবানে ২ কেএনএফ সদস্যের মরদেহ! কালো চশমা পরা বিএনপি নেতারা দেশের উন্নয়ন দেখতে পায় না মিস ইউনিভার্সের মঞ্চে লড়বেন ৬০ বছর বয়সী আর্জেন্টাইন সুন্দরী ফের শেষ মুহূর্তের গোলে অপরাজিত থাকলো লেভারকুসেন

চট্টগ্রামে ছুরিকাঘাতে ইউপি সদস্য খুন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৭৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,চট্টগ্রামের প্রতিনিধি: চট্টগ্রামের হাটহাজারীতে প্রকাশ্যে ছুরিকাঘাতে আহত ইউপি সদস্য এমরান চৌধুরীর (৪৫) মৃত্যু হয়েছে। প্রায় ১২ ঘন্টা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে সোমবার রাত ৩ টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে সোমবার উপজেলার ইছাপুর বাজারে দুপুর পৌনে ২টার দিকে এক যুবক অতর্কিতভাবে এমরান চৌধুরীকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

লোকজন তাকে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করার পর বিকেলের দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জহিরুল ইসলাম ভূইয়া এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ময়নাতদন্ত শেষে দুপুরের দিকে তার লাশ নিয়ে গেছেন স্বজনরা।

হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, পারিবারিক জায়গা সংক্রান্ত বিরোধের জেরে ইউপি সদস্য এমরান চৌধুরীকে ছুরিকাঘাতের ঘটনাটি ঘটে। এ ঘটনায় এখনও থানায় মামলা করেনি কেউ।তবে পুলিশ ছুরিকাঘাত করা ওই যুবককে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

স্থানীয় লোকজন জানান, ইউপি সদস্য এমরান চৌধুরী হাটহাজারী উপজেলার গড়দুয়ারা ইউনিয়নের ৯ নাম্বার ওয়ার্ডের সদস্য। তিনি এমরান কান্দর আলি চৌধুরী বাড়ির মো. ওমর চৌধুরীর ছেলে।

মঙ্গলবার গড়দুয়ারা স্কুল মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হওয়ার পর পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে বলে জানান, ওই এলাকার ছাত্রনেতা তরিকুল কালাম তুহিন।

বাংলা৭১নিউজ/এসই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com