রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

চকবাজারে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৩ জনের মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৯ জুন, ২০১৭
  • ৫৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা :
বাংলা৭১নিউজ, ঢাকা : রাজধানীর চকবাজার থানার পশ্চিম ইসলামবাগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ জন নিহত হয়েছেন। তারা সবাই একই পরিবারের সদস্য।
নিহতরা হলেন- আমেনা (৫৫), তার পুত্রবধূ শিরিন (৩৫) ও শিরিনের মেয়ে আরফিন (৫)। সোমবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে বেলা পৌনে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া বলেন, প্রাথমিকভাবে জানা গেছে, ট্রান্সফরমার বিস্ফোরণে এ দুর্ঘটনা ঘটেছে। চকবাজার থানায় খবর দেওয়ার পর পুলিশ এসেছে। নিহতের স্বজনরাও হাসপাতালে উপস্থিত আছেন। ময়না তদন্ত করে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com