রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

ঘুষের টাকাসহ ইউনিয়ন ভুমি কর্মকর্তা ও ইউপি সদস্য আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৪ জুন, ২০১৭
  • ৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আক্তারুজ্জামান বাচ্চু, সাতক্ষীরা থেকে
সাতক্ষীরায় ঘুষের টাকাসহ ইউনিয়ন ভুমি কর্মকর্তা কাজী মনিরুর রশিদকে গ্রেফতার করেছে দুদক। এসময় ঘুঘ প্রদানে সহায়তাকারি হিসেবে ইউপি সদস্য নজরুল ইসলামেকও আটক করা হয়েছে। বুধবার (১৪ জুন) দুপুরে জেলার আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের ইউনিয়ন ভুমি অফিস থেকে তাদের আটক করা হয়।
খুলনা দূর্নীতী দমন কমিশনের বিভাগীয় পরিচালক ড. আবুল হোসেন জানান, আশাশুনি উপজেলার বকচরা গ্রামের ইউনুচ আলীর কাছে মিউটেশান করে দেওয়ার নাম করে আট হাজার টাকা ঘুষ দাবী করে ভুমি কর্মকর্তা। যার সরকারি ফি ১১৫০ টাকা মাত্র। ইউনুচ আলী ঘটনাটি দুদকে জানালে বুধবার ওই অফিসে অভিযান চালায় দুদক। সেখান থেকে ঘুষের সাত হাজার টাকাসহ মনিরুরকে আটক করা হয়। এ ঘটনায় সহায়তাকারি হিসেবে স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলামকেও আটক করেছে দুদক।
শ্রীউলা ইউনিয়নের চেয়ারম্যান আবু হেনা শাকিল জানান, বকচরা গ্রামের বৃদ্ধ ইউনুচের কাছ থেকে মিউটেশন বাবদ ভুমি কর্মকর্তা মনিরুর আট হাজার টাকা দাবী করে। তিনি আরো বলেন, আমি নিজে ইউনিয়ন ভুমি কর্মকর্তার সাথে ঘুষের টাকা কম নেওয়ার জন্য বলেছি। কিন্তু তিনি কথা রাখেননি। ইউনুচ আলী দুদককে বিষয়টি জানলে দুদক কর্মকর্তারা ঘুষের সাতহাজার টাকাসহ দুনীতিবাজ কর্মকর্তা মনিরুর রশিককে আটক করে। এসময় ইউপি সদস্য নজরুল ইসলামকে আটক করা হয় সহায়তাকারি হিসেবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com