শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ঘাটাইলে গণপিটুনিতে ডাকাত নিহত, আটক ৪

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩ অক্টোবর, ২০১৬
  • ৮৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, টাঙ্গাইল : টাঙ্গাইলের ঘাটাইলে ডাকাতি করে পালানোর সময় গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছে।

নিহত ডাকাতের নাম বিপ্লব (৩৫)। তিনি খুলনার মহির উদ্দিনের ছেলে। পুলিশ চার ডাকাতকে আটক করেছে।

রোববার রাতে ঘাটাইল উপজেলার শোলাকুড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস ও পিক-আপ ভ্যানসহ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন জানান, নিহত বিপ্লবসহ কয়েকজন ঘাটাইল উপজেলার সাগরদিঘী-ভরাডুবা সড়কের শোলাকুড়া এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এলাকাবাসী টের পেয়ে তাদেরকে দাওয়া করে। এ সময় তারা দৌড়ে পালানোর চেষ্টা করে। এক পর্যায়ে এলাকাবাসী বিপ্লবকে আটক করে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ আহত বিপ্লবকে উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে পুলিশ অভিযান চালিয়ে ঘাটাইলের জোড়দিঘী ও সখিপুরের কচুয়া এলাকা থেকে চার ডাকাতকে আটক করে। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস, পিক-আপ ভ্যানসহ দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।

নিহত ডাকাত বিপ্লবের লাশ ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com