রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

ঘরে গর্ত খুঁড়ে পাওনাদারের গলাকাটা লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭
  • ৬০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদে পাওনা টাকা চাইতে গিয়ে নিখোঁজ হওয়ার তিনদিন পর ইবনে বতুতা মুনমুন (৩৮) নামে এক ইলেক্ট্রিক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় জড়িত সন্দেহে ওই বাড়ির মালিক এবং দেনাদার পলাশ সূত্রধরকে (২২) আটক করা হয়েছে।

আজ দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের নতুন সারটিয়া কামারপাড়া গ্রামের বাঞ্ছা সূত্রধরের বাড়ি থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

মুনমুন বড় সারটিয়া গ্রামের বজলার রহমান মাস্টারের ছেলে এবং একজন ইলেক্ট্রিক ব্যবসায়ী।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ব্যবসায়ী মুনমুনের কাছ থেকে নতুন সারটিয়া কামারপাড়া গ্রামের বাঞ্ছা সূত্রধরের ছেলে পলাশ সূত্রধর সুদে ২ লাখ টাকা ধার নেয়।

গত রোববার বিকালে সুদসহ পাওনা টাকা চাইতে পলাশের বাড়িতে যান মুনমুন। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

আজ সকালে মুনমুনের স্বজনরা পলাশ সূত্রধরের বাড়িতে তার খোঁজে গেলে তালাবদ্ধ ঘরের দরজার সামনে মুনমুনের শার্ট ও জুতো দেখতে পেয়ে তারা পুলিশে খবর দেয়।

পরে ঘটনাস্থলে পৌঁছে পলাশ সূত্রধরের ঘরের মেঝে খুঁড়ে মুনমুনের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওসি হেলাল উদ্দিন আরও জানান, গলা থেকে মাথা বিচ্ছিন্ন করে হত্যার পর গর্ত করে মরদেহ পুঁতে রাখা হয়েছে। লাশ উদ্ধারের পরপরই বাড়ির মালিক পলাশ সূত্রধরকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com