রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

গৌরনদীতে গৃহবধুকে উত্ত্যক্ত করার অভিযোগে মামলা, বখাটে গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১১৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, গৌরনদী (বরিশাল)  প্রতিনিধি: প্রবাসীর স্ত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে মঙ্গলবার সকালে বরিশালের গৌরনদী উপজেলার গেরাকুল গ্রামের উত্ত্যক্তকারী বাশার ফকিরকে (২২) গ্রেফতার করেছে থানা পুলিশ।

গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন জানান, ওই গ্রামের আমিনুল ইসলাম দুই বছর পূর্বে তার তিন কন্যা ও স্ত্রীকে নিজ বাড়িতে রেখে বিদেশে যান। একই বাড়ির ভাসুর হানিফ ফকিরের পুত্র বাশার ফকির দীর্ঘদিন যাবত গৃহবধুকে যৌন হয়রানিসহ নানা ভাবে উত্ত্যক্ত করে আসছিলো।

এ ঘটনায় গৃহবধু বখাটে বাশার ফকিরের অভিভাবকদের কাছে বিচায় দেয়। এতে বখাটে বাশার ফকির ক্ষিপ্ত হয়ে গত ৩ ফ্রেরুয়ারি ওই গৃহবধুর শরীরের বিভিন্ন স্থানে হাত দিয়ে যৌন হয়রানি করে ও নানা ধরনের ভয়ভীতি দেখায়।

নির্যাতিতা গৃহবধু বাদি হয়ে বখাটে বাশার ফকিরকে আসামি করে সোমবার রাতে গৌরনদী থানায় যৌণ হয়রানির একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ইকবাল কবির ওই রাতেই অভিযান চালিয়ে উত্ত্যক্তকারী বাশার ফকিরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতকে মঙ্গলবার দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে জেলহাজতে প্রেরন করেছে।

 

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com