রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

গোপনে চলছে ‘স্বপ্নযোদ্ধা’র শুটিং

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৬ এপ্রিল, ২০১৮
  • ২০২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,বিনোদন ডেস্ক: কয়দিন ধরেই চলছে টেলিছবি ‘স্বপ্নযোদ্ধা’র শুটিং। এতে অভিনয় করছেন অপূর্ব, মিলনশতাব্দী ওয়াদুদছাড়াও আরও অনেক তারকারা। শুটিং চলছে রাঙামাটি, রাঙামাটির সেনানিবাস, মানিকছড়ি, ও খাগড়াছড়ির বিভিন্ন জায়গায়।

টেলিছবির গল্প রচনা করেছেন শফিকুর রহমান শান্তনু। পরিচালনা করছেন সৈয়দ শাকিল। এ তথ্য পাওয়া যায় টেলিছবিতে কাজ করা একজন কুশলীর ফেসবুক টাইমলাইন থেকে।

টেলিছবি সংশ্লিষ্ট একজন ছবি পোস্ট করে নিজ ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন, ‘রাঙামাটি, মানিকছড়ি, খাগড়াছড়ির বিভিন্ন মনোরম লোকেশন আর রাঙামাটি সেনানিবাস জুড়ে বেশ কয়েকদিন ধরেই আমরা সেনাদের আত্মত্যাগ আর গৌরবময় এক সত্য ঘটনা নিয়ে নির্মিতব্য টেলিছবি ‘স্বপ্নযোদ্ধা’এ কাজ করছি। অভিজ্ঞতা ভালোলাগায় পরিপূর্ণ, শারীরিক কসরত ঢের, যা ভয়ংকরের শামিল।’

বিষয়টি সম্পর্কে বিস্তারিত জানতে টেলিছবিটির পরিচালক সৈয়দ শাকিলের সঙ্গে যোগাযোগ করা হয়। কিন্তু প্রচারের বিধি নিষেধের আওতায় থাকায় পরিচালক কোনো তথ্য প্রদান করেননি প্রিয়.কমকে। তবে পরবর্তী সময়ে তারা সবাইকে এ সম্পর্কে বিস্তারিত জানাবেন বলে জানান।

বাংলা৭১নিউজ/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com