শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
‘ইসরায়েলগামী’ ৩ জাহাজে হুথির ড্রোন-ক্ষেপণাস্ত্র হামলা সিআইপি হলেন প্রাণ-আরএফএলের তিনজনসহ ১৮৪ ব্যবসায়ী হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে তিনজন নিহত, আহত ৫০ জুয়া ও হুন্ডির কারণে মুদ্রাপাচার বাড়ছে: অর্থমন্ত্রী একনেকে সাড়ে ৫ হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন ডলারের দাম বাড়ায় আমদানিতে প্রভাব পড়বে না: সালমান এফ রহমান খোলাবাজারে ডলার ১২৫ টাকা মাটিরাঙ্গায় সেনাবাহিনীর উদ্যোগে ঝুলন্ত সেতু নির্মাণ খাদ্যমন্ত্রীর বড় ভাই ধীরেশ চন্দ্র মজুমদার মারা গেছেন হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ প্রধানমন্ত্রীর কাছে ‘বিএফডিসি রেডি টু কুক ফিশ’ হস্তান্তর বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু গরু পাচারে বাধা দেওয়ায় কৃষককে গুলি করে হত্যা পূবালী ব্যাংকের মুনাফা বেড়েছে ৩০.৮৩ শতাংশ রোহিঙ্গাদের সহায়তায় আরও ৩ কোটি ডলার দিচ্ছে যুক্তরাষ্ট্র ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন অধিকাংশ অভিযোগই স্বীকার করেছে মিল্টন : ডিবি প্রধান উপজেলা নির্বাচনে ৩৬ শতাংশ ভোট পড়েছে: ইসি আলমগীর ভারত তিস্তা প্রকল্পে অর্থায়নে আগ্রহী: পররাষ্ট্রমন্ত্রী ইসরায়েল হামাস সংঘাত রাফার হাসপাতালগুলোও বন্ধ হওয়ার পথে

গেট আউট

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৫ এপ্রিল, ২০১৯
  • ৭৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: একাদশ জাতীয় সংসদের সদস্য হিসেবে সদ্য শপথ নেয়া গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খানকে গেট আউট বলে নিজের চেম্বার থেকে বের করে দিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। দলটির প্রশিক্ষণ
বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম পথিক এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন,  বৃহস্পতিবার বিকাল ৩টার পর মোকাব্বির খান ও গণফোরামের কেন্দ্রীয় নেতা আমিন আহমেদ আফসারি গিয়েছিলেন ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে। উনারা চেম্বারের প্রবেশের সময় আগে থেকেই ওখানে দলের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, জাতীয় ঐক্য প্রক্রিয়ার কেন্দ্রীয় নেতা নূরুল হুদা মিলু চৌধুরী ও ঐক্যবদ্ধ ছাত্র সমাজের সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ মধুসহ কেন্দ্রীয় নেতারা বসা ছিলেন। এসময় মোকাব্বির খান চেম্বারে প্রবেশ করে ড. কামাল হোসেনকে সালাম দিয়ে কী যেন বলতে গিয়েছিলেন। তখন ড. কামাল হোসেন মোকাব্বির খানকে দেখামাত্রই বলেন, গেট আউট। তুমি আমার অফিসে জীবনেও আসবা না।

তুমি আমার বিরুদ্ধে বদনাম করে বেড়াচ্ছো। আমি নাকি তোমাকে শপথ গ্রহণের পারমিশন দিয়েছি। কে তোমাকে পারমিশন দিয়েছে? কবে, কখন তোমাকে পারমিশন দিয়েছি? এসময় ক্ষুব্ধ কামাল নিজের চেয়ার ছেড়ে উঠে দাঁড়িয়ে দুইজনকেই চেম্বার থেকে বের হয়ে যেতে বলেন।

এর পর ড. কামাল হোসেন দলের সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টুকে টেলিফোন করে বলেন, মোকাব্বির খানের বিরুদ্ধে ব্যবস্থা নেন।

বাংলা৭১নিউজ/এসকে বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com