শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা নাটোরে একজনকে অপহরণের পর উদ্ধার, গ্রেপ্তার ৭ মৃত ব্যক্তির নামে কোরবানি করার বিধান রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজধানীতে গরমে রিকশাচালকের মৃত্যু খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মরিশাসের মন্ত্রীর সঙ্গে বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রীর বৈঠক অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান বন্ধ থাকছে প্রাক-প্রাথমিক, প্রাথমিক চলবে সাড়ে ১১টা পর্যন্ত সোসিয়েদাদকে হারিয়ে শিরোপা থেকে এক পা দূরত্বে রিয়াল ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২ ব্রাজিলে আগুনে নিহত অন্তত ১০

গুইমারায় যাত্রীবাহি বাস উল্টে নিহত ৩

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৯ জুন, ২০১৭
  • ১০৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের গুইমারা কালাপানি এলাকায় যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে মা ও শিশু কন্যাসহ তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১৬ জন। বুধবার সকাল পৌনে ১০ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, মাটিরাঙার খেদারছড়ার রিপন নেসা (২৪), তার শিশু কন্যা জান্নাতুল ফেরদৌস (০৩) ও হাফছড়ির বাসিন্দা তারিকুল ইসলাম (২০)।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে খাগড়াছড়ি থেকে চট্টগ্রাম যাওয়ার পথে যাত্রীবাহি লোকাল বাসটি কালাপানি এলাকায় পৌঁছালে ব্রেক ফেইল করে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি গাছের সাথে ধাক্কা লেগে সড়কের উপরে উল্টে যায়। এসময় বাসের চাপায় পড়ে মা ও তার শিশু কন্যাসহ তিনজন ঘটনাস্থলেই নিহত হয়।
গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে তাৎক্ষণিক সেনাবাহিনী, পুলিশ ও স্থানীয়রা মিলে হতাহতদের উদ্ধার করে। তবে দুর্ঘটনার পরপরই বাসের চালক পালিয়ে গেছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com