রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা

গার্মিনের নতুন অ্যাকটিভিটি ট্রেকার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৫ ডিসেম্বর, ২০১৭
  • ৬৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: গার্মিন। স্মার্টওয়াচের জগতে অনন্য নাম। যুক্তরাষ্ট্রের বহুজাতিক এই প্রযু্ক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠানটি নতুন একটি অ্যাকটিভিটি ট্রেকার বাজারে এনেছে। মডেল ভিভোস্পট। যুক্তরাষ্ট্র ছাড়াও আমাদের প্রতিবেশি দেশ ভারতেও এটি পাওয়া যাচ্ছে। দাম ১৫ হাজার ৯৯০ রুপি।

গার্মিনের নতুন এই অ্যাকটিভিটি ট্রেকারটির ব্যাটারি লাইফ সাতদিন। এটি ব্যবহারীর ক্যালোরি খরচের পরিমান জানিয়ে দেবে। এছাড়াও এই ডিভাইসটি জানিয়ে দেবে আপনি কতদূর হেঁটেছেন। কেমন গতিতে হেঁটেছেন। পদক্ষেপও জানতে পারবেন। এমনকি আপনার স্ট্রেস লেভেলও জানতে পারবেন।

ডিভাইসটিতে বিল্টইন হার্টরেট মনিটর আছে। এটি পানিরোধী। এতে জিপিএস ফিচার রয়েছে। এতে স্মার্ট নোটিফিকেশন ফিচার ও রয়েছে। এছাড়াও ভিভোস্পট আপনাকে গান শোনাতে পারবে। স্বয়ংক্রিয় ভাবে এর সফটওয়্যার আপডেট হবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com