শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ

গাজীপুরে সাংবাদিকের হাত-পা-মুখ বেঁধে মোটরসাইকেল ডাকাতি

গাজীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

গাজীপুরে কর্মরত দীপ্ত টেলিভিশনের সাংবাদিক জাহাঙ্গীর আলমের হাত-পা ও মুখ বেঁধে নির্জন স্থানে ফেলে মোটরসাইকেল ও টাকা লুট করেছে একদল ডাকাত। 

বুধবার (১০ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে গাজীপুরের মাটিকাটা এলাকায় এ ডাকাতি হয়। ওই সাংবাদিক ব্যক্তিগত মোটরসাইকেল নিয়ে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সুত্রাপুরে যাচ্ছিলেন৷ 

ভুক্তভোগী জাহাঙ্গীর আলম বলেছেন, রাত সাড়ে ১০টার দিকে মাঝুখান-মাটিকাটা আঞ্চলিক সড়ক দিয়ে বাড়ি থেকে সুত্রাপুরে যাওয়ার পথে মাটিকাটা খালের ওপর ব্রিজের পশ্চিম পাশে সড়কের ওপর গাছ ফেলে বেরিকেড দেয় ৬-৭ জনের ডাকাতদল। এর পর দেশীয় অস্ত্র ঠেকিয়ে আমার মোটরসাই ছিনিয়ে নেয়। পরে সড়কের পাশে নির্জন স্থানে নিয়ে হাত-পা ও মুখ বেঁধে ফেলে রাখে।

এ সময় ডাকাতদলের সদস্যরা আমার ব্যাগ তল্লাশি করে দীপ্ত টিভির বুম দেখতে পেয়ে সাংবাদিক পরিচয় নিশ্চিত হলে দুটি মোবাইল ফেরত দেয়। কিন্তু, আমার ব্যবহৃত হেলমেট, পকেটে থাকা ৮ হাজার টাকা, মোটরসাইকেল ও ৬-৭ কেজি মাছ লুট করে পালিয়ে যায়। প্রায় আধা ঘণ্টা চেষ্টার পর হাত-পা ও মুখের বাঁধন খুলে সড়কে এসে স্থানীয়দের সহায়তায় বাড়ি ফিরে যাই। পরে সকালে এসে কালিয়াকৈরে থানায় একটি জিডি করি। 

মৌচাক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সাইফুল ইসলাম বলেছেন, আমরা ডাকাতির বিষয়ে জানতে পেরেছি। জাহাঙ্গীর আলক একটি সাধারণ ডায়েরি করেছেন। আমরা ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে কাজ করছি৷ আশা করছি, দ্রুত তাদের ধরতে পারব।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com