বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত

গলায় ফাঁস নেওয়া যুবকের লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২২ জুলাই, ২০১৭
  • ৭৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের নতুনচর গ্রাম থেকে শুক্রবার বিকালে এক যুবকের গলায় ফাঁস লাগানো অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে শনিবার সকালে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে প্রেরণ করেছে। নিহতের নাম, বিল্লাল শেখ (২৫)। তার পিতার নাম, মৃত হানেফ শেখ। বাড়ী উপজেলার বহরপুর ইউনিয়নের নতুনচর গ্রামে।
বালিয়াকান্দি থানার এস,আই নুর মোহাম্মদ জানান, উপজেলার বহরপুর ইউনিয়নের নতুনচর গ্রামের বিল্লাল শেখ (২৫) লাশ শুক্রবার বিকালে তার নিজবাড়ীর শোবার ঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়। লাশটি উদ্ধার করে শনিবার সকালে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে বালিয়াকান্দি থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

মুক্তিযোদ্ধার প্রচেষ্টায় চোঁখের আলো ফিরে পেল ১৮৯ হতদরিদ্র

মানব সেবার ব্রত নিয়ে কাজ করে যাচ্ছেন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা ( অবসরপ্রাপ্ত ) বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব খায়রুল বাশার খান। শনিবার সকালে ফরিদপুরের মধুখালী মালেকা চক্ষু হাসপাতালে ৮জনকে বিনামুল্যে চোঁখের ছানি অপারেশন করান। ৮জন হলেন, ফরিদপুরের মধুখালী, বোয়ালমারী ও মাগুরার মোহাম্মদপুর উপজেলার মজিরন নেছা, সবিরন বেগম, জাহানারা বেগম, রাহেলা বেগম, সুন্দরী বেগম, হাসি বেগম, সুন্দরী বেগম, জরিনা বেগম।
আলহাজ্ব মুক্তিযোদ্ধা খায়রুল বাশার খান জানান, যারা অর্থের অভাবে চোঁখের ছানি অপারেশন করতে পারেন না। তাদের কে তিনি বাছাই করে বিনামুল্যে অপারেশনের ব্যবস্থা করেন। তিনি এ কার্যক্রম যতদিন বেচে থাকবেন ততদিন চালিয়ে যাবেন। সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় তিনি ইতিমধ্যেই রাষ্ট্রপতি সেবাপদক, মহত্বাগান্ধী স্বর্ণপদক, মাদার তেরেসা পদকসহ বহু পদকে ভূষিত হয়েছেন। এ পর্যন্ত তিনি রাজবাড়ী, পাংশা, কালুখালী, বালিয়াকান্দি, মধুখালী, মাগুরা, শ্রীপুর, যশোর, ফরিদপুর, বোয়ালমারী, মোহাম্মদপুর উপজেলার বিভিন্ন গ্রাম থেকে রোগী বাছাই করে তার নিজ খরচে ১৮৯ জন চক্ষু রোগীকে চোঁখের ছানি অপারেশন করিয়েছেন। যারা অর্থাভাবে চোঁখের ছানি অপারেশন করতে পারছেন না এ ধরনের হতদরিদ্রদের তার সাথে যোগাযোগ করার আহব্বান জানান। বীর মুক্তিযোদ্ধা খায়রুল বাশার খান, মোবাইল-০১৭১১-০০০৯৭৯।

দেড় লক্ষাধিক টাকার মোবাইল কার্ড চুরি

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জঙ্গল বাজারে শুক্রবার রাতে দোকান ঘরের সার্টারের তালা ভেঙ্গে দেড় লক্ষাধিক টাকার মোবাইল কার্ড চুরির ঘটনা ঘটেছে।
দোকান মালিক প্রল্লাদ মৈত্রী জানান, প্রতিদিনের ন্যায় বালিয়াকান্দি উপজেলার জঙ্গল বাজারে তার নীজের সার, কীটনাশক ও মোবাইল কার্ডের দোকান শুক্রবার রাতে বন্ধ করে বাড়ীতে চলে যায়। দোকানে পাইকারী মালামাল সরবরাহ করা হয়। শনিবার সকালে দোকানে এসে দেখতে পাই সার্টারের তালা ভেঙ্গে চোরেরা ভিতরে ঢুকে দেড় লক্ষাধিক টাকার মোবাইল কার্ড নিয়ে গেছে। তবে কীটনাশক তছনছ করলেও চুরি হয়েছে কিনা এখন পর্যন্ত সঠিক ভাবে বলতে পারছে না। এব্যাপারে শনিবার সকালে বালিয়াকান্দি থানায় লিখিত ভাবে অভিযোগ দায়ের করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com