শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

গনতন্ত্রকে টিকিয়ে রাখতে নির্বাচনি এলাকার পরিবেশ ভাল রাখতে হবে-জেলা প্রশাসক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৪ নভেম্বর, ২০১৮
  • ২৩৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনসুর আলী, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিংএবং আসন্ন একাদশ জাতীয় সংস-সংসদ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক এক আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। আদমদীঘি থানা পুলিশের উদ্যোগে ও উপজেলা কমিউনিটি পুলিশিং এর অয়োজনে শনিবার বিকেল ৪টায় উপজেলার রহিম উদ্দীন ডিগ্রী কলেজ মাঠে বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বিপিএম এর সভাপতিত্বে এ আলোচনা সভা অনুষ্টিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যে রাখেন বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ, প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন জুুঙ্গিবাদ দমনে বাংলাদেশ যে কাজ করেছে এখন  বিশ্বের অন্যদেশ এর অনুকরন করছে। দেশে গনতন্ত্রকে টিকে রাখতে হলে আগামী ৩০ সে ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রাতটি এলাকায় পরিবেশ ভাল রাখতেহবে।

কোথাও আইন শৃঙ্খলার অবনতি ঘটতে দেওয়া যাবেনা এবিষয়ে সবাইকে সহযোগীতা করতে হবে। অনুষ্টানের সভাপতি বগুড়া জেলা পুলিশ সুপার বিপিএম বলেন একটি অউন্নত দেশ থেকে এখন উন্নত দেশে পরিনিত হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে দেম থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, দুর করতে সবাইকে সহযোগীতা করতে হবে। তাহলে দেশ এগিয়ে যাবে, জাতী এগিয়ে যাবে।

সভায় অন্যান্যের মধ্যে আরোও বক্তব্যে রাখেন আদমদীঘি উপজেলা নির্বাহাী অফিসার মোঃ সাদেকুর রহমান, থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম. স্থানীয় ইাউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি আব্দুর রহিম, সান্তাহার পৌর আাঃ লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল কাসেম প্রমুখ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com