রবিবার, ০৫ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি

খোঁজ নেই বিন্দুর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৪ জানুয়ারী, ২০১৮
  • ১১৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: দীর্ঘদিন ধরে কোনো খোঁজ নেই লাক্স তারকা আফসান আরা বিন্দুর। তার স্বামী আসিফ সালাহ উদ্দিন মালিকও স্ত্রীর কোনো খোঁজ দিচ্ছেন না। বিয়ের পর শোবিজ ছেড়ে সংসার নিয়ে নিভৃতচারীর জীবনযাপন শুরু করেছিলেন বিন্দু।

নতুন বছরে হঠাৎ করে আলোচনায় আসেন। কারণ ডিভোর্স। শোনা যাচ্ছে সংসার ভেঙেছে এই তারকার। প্রায় এক বছর ধরে স্বামীকে ছেড়ে তিনি আলাদা থাকছেন। এমন খবরের ভিত্তিতে আফিসের সঙ্গে যোগাযোগ করা হলে বিষয়টি পাশকাটিয়ে যান তিনি।

সংসার নিয়ে কোনো মন্তব্যই করতে চাননি আসিফ। ডিভোর্সের কথা জানতে চাইলে গণমাধ্যমের কাছে তিনি বলেন, ‘আমি এ সব নিয়ে কোনো কথা বলতে চাই না। পারলে বিন্দুর সঙ্গে যোগাযোগ করুন। ওর পরিবারকে ফোন দিন। আমি কিছু জানি না।’

আসিফের এমন কথার ভিত্তিতেই বিন্দুর সংসার যে আর নেই সেটা নিশ্চিত। বিষয়টি জানতে চেয়ে বিন্দুকে খুঁজতে গেলে তার হদিস মিলছে না। ব্যবহৃত ফোন নাম্বারটিও বন্ধ। মিডিয়ায় তার কাছের বন্ধুরাও তার কোনো খোঁজ দিতে পারছেন না।

প্রসঙ্গত, ২০১৪ সালের ২৪ অক্টোবর বিন্দু বিয়ে বন্ধনে আবদ্ধ হন ব্যবসায়ী আসিফ সালাহ উদ্দিন মালিকের সঙ্গে। এরপর থেকেই রয়েছেন আড়ালে। ২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজনের মাধ্যমে সবার সামনে আসেন।

এরপর সর্বশেষ তাকে রাজধানীর আর্মি গলফ ক্লাবে পহেলা বৈশাখের আয়োজনে দেখা গিয়েছিল।

অনেকেই বলছেন, চলতি বছরেই হয়তো প্রকাশ্যে আসবেন বিন্দু। নতুন করে হয়তো শুরু করবেন শোবিজের কাজও। তবে তার সংসার ভাঙা নিয়ে কেউই স্পষ্ট কোনো প্রমাণ দিতে পারছেন না। তার স্বামী আসিফের বক্তব্যের মতোই ধোঁয়াশায় রয়ে গেছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com