শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প

খুলনায় বিএনপির কাউন্সিলর প্রার্থীকে গুলি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৫ মে, ২০১৮
  • ২৮৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, খুলনা প্রতিনিধি:  খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী সুলতান মাহমুদ পিন্টু দুস্কৃতকারীদের গুলিতে আহত হয়েছেন।

তিনি মহানগরীর খালিশপুর থানাধীন ৭নং ওয়ার্ডের বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী। দুস্কৃতকারীরা তাকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি ও তিনটি হাতবোমা নিক্ষেপ করেছে বলে জানা গেছে। এসময় গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়াতে তিনি প্রাণে বেঁচে গেছেন।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে খালিশপুরের উত্তর কাশিপুর যমুনা রোডে এ ঘটনা ঘটে।

খালিশপুর থানার ওসি সরদার মোশাররফ হোসেন জানান, রাত সাড়ে ৯টার দিকে যমুনা রোডে গণসংযোগ শেষে মোটরসাইকেলযোগে ফিরছিলেন কাউন্সিলর প্রার্থী সুলতান মাহমুদ পিন্টু। এসময় আকাশে বিদ্যুৎ চমকাচ্ছিলো এবং ওই এলাকা বিদ্যুতহীন ছিলো। ফেরার সময় পিছন থেকে দুস্কৃতকারীরা তাকে লক্ষ্য করে গুলি ও বোমার বিস্ফোরণ ঘটায়। তবে তার কোনো ক্ষতি হয়নি। দুস্কৃতকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com