বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু

খুলনার পুলিশ কমিশনারকে বদলি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮
  • ২৭৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে বদলি করা হলো খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) কমিশনার মো. হুমায়ুন কবিরকে। বিএনপির পক্ষ থেকে নির্বাচন কমিশনে বিতর্কিত যেসব পুলিশ কর্মকর্তার তালিকা দেয়া হয়েছিল তাতে হুমায়ূন কবিরের নাম ছিল।

সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে পুলিশ হেডকোয়ার্টার্সের ডিআইজি হিসেবে বদলি করা হয়েছে। তবে তার জায়গায় আপাতত কাউকে কমিশনার হিসেবে দায়িত্ব দেয়া হয়নি।

আদেশটি সোমবার অর্থাৎ ১৭ ডিসেম্বর থেকে কার্যকরের নির্দেশ দেয়া হয়েছে। এর আগে গত ৬ ডিসেম্বর তাকে প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে চিঠি পাঠায় নির্বাচন কমিশন (ইসি)।

ইসি সূত্রে জানা গেছে, খুলনা সিটি করপোরেশন নির্বাচনে তার ভূমিকা নিয়ে ইসিতে বিরূপ প্রতিবেদন ইসিতে জমা পড়ে। এ ছাড়াও পুলিশের যেসব কর্মকর্তাদের প্রত্যাহার চেয়ে বিএনপি ইসিতে লিখিত অভিযোগ করেছিল তার মধ্যে কেএমপির পুলিশ কমিশনারও রয়েছেন। এর অংশ হিসেবে কিছু দিন আগে এই কর্মকর্তাকে প্রত্যাহার করার জন্য কমিশন সভায় একজন কমিশনার প্রস্তাব করেছিলেন। সূত্র: জাগোনিউজ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com