বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইন্টারন্যাশনাল স্কুলের সামনে গুলি, পুলিশ বলছে ‘মিসফায়ার’ বিদেশযাত্রায় দালালের দৌরাত্ম্য কমাতে দেওয়া হচ্ছে সাজা ও অর্থদণ্ড পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি দেশে সাড়ে ১১ লাখ টন খাদ্য মজুত আছে : খাদ্যমন্ত্রী নাটোরে ঋণের চাপে স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপান কাউন্সিলরের ১০ বছরের কারাদণ্ড নৌপরিবহন প্রতিমন্ত্রীর সঙ্গে জাইকার প্রতিনিধি দলের সাক্ষাৎ তিন দেশ থেকে ২৮২ কোটি টাকার ইউরিয়া সার আনবে সরকার ঝড়ের কবলে পড়ে সাগরে ডুবে গেছে লবণ বোঝাই ১০ ট্রলার ভোট পড়েছে ৩০-৪০ শতাংশ : সিইসি একলাফে ডলারের দাম ৭ টাকা বাড়ালো বাংলাদেশ ব্যাংক ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী ভারতের পররাষ্ট্র-সচিবের সফরে সীমান্ত হত্যার প্রসঙ্গ তুলবে ঢাকা ভাঙা রেললাইনে বস্তা গুঁজে চলছে ট্রেন কেন্দ্র দখল করতে অর্ধশত ককটেল বিস্ফোরণ, সংঘর্ষে আহত ১৫ বুশরা বিবিকে বাড়ি থেকে কারাগারে স্থানান্তরের নির্দেশ আমি সবসময় ফিলিস্তিনের পক্ষে কথা বলে যাব: প্রধানমন্ত্রী ঝিনাইদহে ৫ ঘণ্টায় ৭ ভোট! ওমরাহ শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

খালেদা জিয়া ও ব্যারিস্টার মঈনুলের মুক্তি দাবি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৮ নভেম্বর, ২০১৮
  • ২৮৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, গ্রহণযোগ্য, অংশগ্রহণমূলক করা এবং বিদ্যমান জাতীয় সংসদ বাতিল করার দাবিতে বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে ন্যাশনাল আওয়ামী পার্টি বাংলাদেশ (ন্যাপ বাংলাদেশ।)

ন্যাপ বাংলাদেশ ঢাকা মহানগর শাখা আয়োজিত মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের ঢাকা মহানগর শাখার আহ্বায়ক জাকারিয়া খান। মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন ন্যাপ বাংলাদেশের চেয়ারম্যান বর্ষীয়ান রাজনীতিবিদ মোহাম্মদ ফারুকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন মহাসচিব নেয়াজ আহমদ খান।

প্রধান অতিথি ফারুকুল ইসলাম তার বক্তব্যে একাদশ সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষ্যে অবিলম্বে বিদ্যমান জাতীয় সংসদ ভেঙে দেয়ার দাবি জানিয়েছেন। তিনি জাতীয় ঐক্যফ্রন্টের ৭ দফা দাবির প্রতি নৈতিক সমর্থন জানিয়ে অবিলম্বে সাবেক প্রধানমন্ত্রী ও বিরোধীদলীয় নেত্রী খালেদা জিয়া ও ঐক্যফ্রন্টের বিশিষ্ট নেতা ব্যারিস্টার মঈনুল হোসেনের মুক্তি দাবি করেছেন।

মানববন্ধনে বিশেষ অতিথি ও সংগঠনের মহাসচিব জননেতা নেয়াজ আহমদ খান তার বক্তব্যে সরকারের দমননীতির সমালোচনা করে বলেন যে, সকল দল ও জোটের প্রধান হওয়ার ইচ্ছা প্রধানমন্ত্রীকে পরিত্যাগ করে বিরোধীমতকে গুরুত্ব দিতে হবে। হাওয়া ভবন দমনের কথা বলে আওয়ামী লীগ ক্ষমতায় আসলেও গত ১০ বছরে উন্নয়নের নামে অসংখ্য খুন ও গুম ভবন বানিয়েছে বলে ন্যাপ মহাসচিব তার বক্তব্যে অভিযোগ করেন। ঘরে ঘরে মিথ্যা মামলায় আক্রান্ত হওয়ায় পুলিশের ভয়ে আসামীরা ছাড়াও দেশের অর্থনীতিও পালিয়ে বেড়াচ্ছে উল্লেখ করে ন্যাপ বাংলাদেশ মহাসচিব গায়েবী মামলা বন্ধের আহ্বান জানান ও সকল গুম-খুনের বিচার বিভাগীয় তদন্ত দাবি করেন।

মানববন্ধনে বক্তাগণ নির্বাচনে কালো টাকা ও পেশীশক্তিকে বর্জন করে ‘আমার ভোট আমি দিবো- ভালো লোক বেছে নিব’ নীতি অনুসরণের আহ্বান জানিয়েছেন। বক্তাগণ বাক স্বাধীনতা বন্ধের চক্রান্ত বন্ধ করার দাবি জানিয়ে ডিজিটাল আইন সংশোধনের দাবি জানিয়েছেন ও ফটোগ্রাফার শহিদুল এর মুক্তি দাবি করেছেন।

মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র ভাইস চেয়ারম্যান মো. আলী খান, মামুনুর রহমান, প্রকৌশলী শাহাদত আলম প্রমুখ। উল্লেখ্য যে, ন্যাপ বাংলাদেশ কোন জোটের শরীক নয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com