রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা

খালেদা জিয়ার মুক্তির দাবিতে ইবিতে মানববন্ধন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ মার্চ, ২০১৮
  • ৩০০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আব্দুল্লাহ আল ফারুক, ইবি প্রতিনিধি : বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় জিয়া পরিষদ।  মঙ্গলবার বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয় জিয়া পরিষদ শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী ইউনিটের সম্মিলিত উদ্যোগে অনুষদ ভবনের সামনে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়।

ইবি জিয়া পরিষদের সভাপতি প্রফেসর ড. এম এয়াকুব আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রফেসর ড. ইদ্রিস আলীর সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মিজানুর রহমান, জিয়া পরিষদের সাবেক সভাপতি প্রফেসর ড তোজাম্মেল হোসেন,প্রফেসর ড. এ কে এম মতিনুর রহমান,প্রফেসর ড. নজিবুল হক,প্রফেসর ড.আব্দুল মালেক,প্রফেসর ড. আব্দুস শাহিদ মিয়া,প্রফেসর ড. আ ব ম ছিদ্দিকুর রহমান আশ্রাফী,প্রফেসর ড. এ কে এম নূরুল ইসলাম প্রমূখ।

মানববন্ধন চলাকালে বিশ্ববিদ্যালয় প্রশাসন বাঁধা প্রদান করলে অনুষ্ঠান পণ্ড হয়ে যায়।

পরেইবি জিয়া পরিষদ সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন করেন। এদিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে শিক্ষক সমিতির পক্ষ থেকে প্রশাসনের এধরনের কাজকে তীব্র নিন্দা জানানো হয়।  প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে আমরা মনে করি বাংলাদেশের মত উদার গণতান্ত্রিক রাষ্ট্রে যে কোন লোকের স্বাধীন মত প্রকাশ করার অধিকার আছে। ভবিষ্যতে এ ধরনের শান্তিপূর্ণ প্রোগ্রামে বাধা না দেওয়ার অনুরোধ করা যাচ্ছে।

 

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com