বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু

খালেদা জিয়ার গাড়ি বহরে ছাত্রদল-পুলিশ ধাওয়া-পাল্টা ধাওয়া

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরকে প্রহরা দেয়া নিয়ে ছাত্রদল নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে।

বেলা ১২টার দিকে রাজধানীর তেজগাঁওয়ের সাতরাস্তার দিকে ছাত্রদল নেতাকর্মীদের ধাওয়া দিয়ে সরিয়ে দিতে যায় পুলিশ। এ সময় ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

এর আগে বেলা পৌনে ১২টায় গুলশানের বাসভবন ‘ফিরোজা’ থেকে কড়া পুলিশি প্রহরায় পুরান ঢাকার বকশীবাজারে আলিয়া মাদ্রাসায় স্থাপিত আদালতের উদ্দেশে রওনা করেন খালেদা জিয়া।

খালেদা জিয়ার সঙ্গে কয়েকজন নিকটাত্মীয় রয়েছেন। তার গাড়িবহরের নিরাপত্তায় রয়েছেন চেয়ারপারসন সিকিউরিটি ফোর্স-সিএসএফের সদস্যরাও।

বাসা থেকে বেরিয়ে গুলশান-১, গুলশান-২ থেকে বের হওয়ার পর খালেদা জিয়ার গাড়িবহরে মোটরসাইকেল নিয়ে যোগ দেন বেশ কিছু ছাত্রদল নেতাকর্মী।

গাড়িবহর নাবিস্কো মোড় পেরিয়ে সাতরাস্তার দিকে পৌঁছলে ছাত্রদল নেতাকর্মীদের পুলিশ সরিয়ে দেয়ার চেষ্টা করে।

তবে ছাত্রদল নেতাকর্মীরা পিছু না হটে খালেদা জিয়ার গাড়ির সামনে অবস্থান ধরে রাখে। বহর যত সামনে যাচ্ছে এতে ছাত্রদলের নেতাকর্মীদের সংখ্যাও বাড়ছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com