রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

খালেদা জিয়াকে নিয়ে সরকার ষড়যন্ত্র করছে-খন্দকার মোশাররফ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৭ সেপ্টেম্বর, ২০১৮
  • ৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেন, কারাগারে খালেদা জিয়ার জরুরি চিকিৎসা তো দূরের কথা স্বাভাবিক চিকিৎসাও দেওয়া হচ্ছে না। গত কয়েকদিন আগে দেখা করতে গিয়ে খালেদা জিয়ার পরিবারের সদস্যরা বলেন, খালেদা জিয়া ঠিকমতো দাঁড়াতে পাড়ছেন না, হাত-পায়ের ব্যথা বাড়ছে। ভাল কোনো চিকিৎসা পাচ্ছেন না।

আজ শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের দ্বিতীয় তলায় কনফারেন্স লাউঞ্জে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, আদালতে সুস্থ মানুষের বিচার করতে হয়, অসুস্থের নয়। তিনি নিজের শুনানি নিজে যদি শুনতে না পারেন তাহলে কীভাবে বিচার হয়? সরকার ষড়যন্ত্র করছে। তার শারীরিক অসুস্থতা আরো গুরুতর করতেই ষড়যন্ত্র চলছে।

তিনি বলেন, খালেদা জিয়া বিএনপি আগামী নির্বাচনে যেন অংশ গ্রহণ না করতে পারে সেই বিষয়ে সরকার ষড়যন্ত্র করছেন। বর্তমানে দেশের তৃর্ণমূল পর্যায়ে সকল নেতা-কর্মীদের গ্রেফতার করছে। বিএনপি নেতাদের বিরুদ্ধে হাজার হাজার মিথ্যা দিয়ে কারাগারে আটক রাখা হচ্ছে।

তিনি আরো বলেন, জনগণ আর বেশিদিন এই সরকারকে দেখতে চায় না। কোমলমতিরা রাস্তায় নেমে রায় দিয়েছে তারা রাষ্ট্রের মেরামত চায়। গণতন্ত্রকে মুক্ত করতে হলে জনগন্ত্রের নেত্রীকে মুক্ত করতে হবে। সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ ও নির্দলীয় সরকার গঠন করতে হবে।

তিনি বলেন, আগামী নির্বাচন যদি অবাধ ও সুষ্ঠু নির্বাচন হয়, তবে আওয়ামী লীগ ৩০ আসনের বেশি পাবে না। গোয়েন্দা রিপোর্ট পাবার পর সরকারের মাথা খারাপ হয়েছে। সরকার আতঙ্কে। যে কারণে মামলা দিয়ে চলেছে।

আলোচনা সভায় নাগরিক অধিকার আন্দোলন ফোরামের সভাপতি সাঈদ আহমেদ আসলাম, নাগরিক অধিকার আন্দোলনের ফোরামের সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর আলম, বিএনপি নির্বাহী কমিটির সদস্য রহমাতুল্লাহ সেলিনা আক্তারসহ প্রমুখ বক্তব্য রাখেন। সূত্র: কালের কণ্ঠ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com