মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দাবদাহে দ্বিগুণ সেচ খরচে দিশেহারা চাষিরা রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ শহরের নিম্নমধ্যবিত্তদের গৃহ নির্মাণে ৩১৮৪ কোটি দেবে আইডিবি যাত্রী কল্যাণ সমিতির মোজাম্মেলের বিরুদ্ধে আদালতে মামলা সরকার ও রাজনীতিবিদদের সিদ্ধান্তে জনস্বার্থকে প্রাধান্য দিতে হবে এরশাদের স্বপ্নের বাংলাদেশ গড়তে কাজ করছি: জি এম কাদের শিক্ষামন্ত্রীর পদত্যাগ চাইলেন ফারুক বাস মালিকদের সুবিধা দিতে রেলের ভাড়া বৃদ্ধি করা হয়েছে হজ ভিসা আবেদনের সময় বাড়ল ৭ মে পর্যন্ত আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, ছুটিই থাকছে স্কুল-মাদরাসা তিউনিশিয়ান কেমিক্যাল গ্রুপের সঙ্গে বিএডিসির চুক্তি সংসদের আগামী অধিবেশনে পাস হবে শ্রম আইন আফগানিস্তানে মসজিদে বন্দুক হামলা, নিহত ৬

খালেদার গাড়িবহরে হামলার চেষ্টা, ২ বাসে অগ্নিসংযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০১৭
  • ৯৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফেনী প্রতিনিধি: রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণ শেষে চট্টগ্রাম থেকে ঢাকা আসার পথে ফেনীর মহিপালে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে ফের হামলার চেষ্টা হয়েছে।

আজ দুপুরে সাড়ে ৪টার কিছু সময় পর এ ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তরা দুটি বাসে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। তবে বিএনপি চেয়ারপারসনের গাড়ির কোনো ক্ষতিগ্রস্ত হয়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে সাড়ে ৪টার দিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়ির বহর ফেনীর মহিপাল এলাকায় পৌঁছালে কিছু দুর্বৃত্ত ইটপাটকেল, লাঠি নিয়ে হামলার চেষ্টা করে। এ সময় সেখানে অবস্থান করা বিএনপির নেতাকর্মীদের সঙ্গে তাদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এক পর্যায়ে সেখানে আগে থেকে ফেনী সার্কিট হাউজের পাশে মহিপাল ফিলিং স্টেশনের সামনে পার্ক করা দুটি পাবলিক বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

এ ঘটনার পর ওই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় বিএনপি চেয়ারপারসনের সঙ্গে আসা গাড়িবহরে থাকা দলটির নেতাকর্মীরাও বেরিয়ে পড়েন। এ সময় বিএনপির নেতাকর্মীরাও রাস্তায় নেমে স্লোগান দেন।

পরে পুলিশের হস্তক্ষেপে গাড়িবহরের গাড়িগুলো ওই স্থান ত্যাগ করে।

এর আগে রোহিঙ্গা শরণার্থীদের ক্যাম্প পরিদর্শন ও ত্রাণ বিতরণ শেষে ঢাকার উদ্দেশে রওনা দেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

আজ দুপুর সোয়া ২টার দিকে চট্টগ্রাম সার্কিট হাউজ থেকে তার গাড়িবহর ঢাকার উদ্দেশে চট্টগ্রাম ছাড়ে।

সোমবার রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প পরিদর্শন ও ত্রাণ বিতরণ করে রাতে চট্টগ্রাম সার্কিট হাউজে এসে রাত্রিযাপন করেন খালেদা জিয়া।

এদিকে, এ ঘটনার জন্য আওয়ামী লীগকে দায়ী করে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু বলেন, ‘বাস পোড়ানো আওয়ামী লীগের চিরাচরিত অভ্যাস।’ তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

গত শনিবার কক্সবাজারের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন বিএনপি নেত্রী। রাতে চট্টগ্রাম পৌঁছে সার্কিট হাউজে রাত্রিযাপন করে রোববার কক্সবাজার যান তিনি। কক্সবাজার সার্কিট হাউজে রোববার রাতে বিশ্রাম নিয়ে সোমবার রোহিঙ্গাদের ত্রাণ দিতে যান তিনি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com