রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

খালি বড়লোকেরা ফ্ল্যাটে থাকবে তা হবে না- প্রধানমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৪ ডিসেম্বর, ২০১৮
  • ৩৪২ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা পরিচ্ছন্নকর্মীদের জন্য ফ্ল্যাট নির্মাণ করে দিয়েছি। খালি বড়লোকেরা ফ্ল্যাটে থাকবে তা হবে না।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারে রাজধানীর কামরাঙ্গীরচরের জনসভামঞ্চে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, আমরা ঢাকাকে উত্তর ও দক্ষিণ দুভাগে ভাগ করে দিয়েছি। যাতে মানুষ সব সুযোগ-সুবিধা ভালোভাবে পায়। এই যে ঢাকার সুইপার কলোনি, যাদের আমরা পরিচ্ছন্নকর্মী বলি-তাদের জন্য আমি ফ্ল্যাট নির্মাণ করে দিয়েছি। তারা যাতে ভালোভাবে বসবাস করতে পারে।

কারণ তাদের ওপর আমাদের সব পরিষ্কার-পরিচ্ছন্নতা নির্ভর করে। অথচ তারা মানবেতর জীবনযাপন করবে এটি হতে পারে না। তাই আমরা তাদের জন্য ব্যবস্থা করে দিয়েছি।

ফ্ল্যাট নির্মাণ করেছি। চারটি বিল্ডিং হয়ে গেছে, আরও কয়েকটি হবে। এটি আমরা দক্ষিণে করেছি, উত্তরেও করব। আমি চাই সারা দেশের মানুষ ভালো থাকবে। অর্থাৎ খালি বড়লোকেরা ফ্ল্যাটে থাকবে তা হবে না, বলেন প্রধানমন্ত্রী।

আওয়ামী লীগ সভাপতি বলেন, এই ঢাকা শহরে বস্তিগুলির চরম দুরবস্থা। আমরা তাদের জন্য কামরাঙ্গীরচরে ১০ হাজার ফ্ল্যাট করে দেব। তারা সেখানে দৈনিক অথবা সাপ্তাহিক অথবা মাসিকহারে অল্প ভাড়ায় সেখানে থাকতে পারবে। তারা সেখানে সব সুযোগ-সুবিধা পাবে।

আমরা ঢাকা শহরের নদীগুলোর পুরনো চিত্র ফিরিয়ে আনব। আমরা সেগুলো সংস্কার করে দেব। দুপাশে বাঁধ দিয়ে দেব, যাতে পানি নিষ্কাশনে কোনো সমস্যা না হয়।

এর আগে সোমবার দুপুর ১২টার দিকে তিনি সভামঞ্চে পৌঁছেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত এ জনসভায় রাজধানীর আসনগুলোতে আওয়ামী লীগ ও মহাজোটের প্রার্থীদের পক্ষে ভোট চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  সূত্র: যুগান্তর।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com