রবিবার, ০৫ মে ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

খাগড়াছড়িতে বিএনপির সাংগঠনিক সম্পাদকসহ ৮ নেতাকর্মী আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১০৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, খাগড়াছড়ি প্রতিনিধি:  দেশব্যাপি পুলিশের নাশকতা বিরোধী ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আবদুর রব রাজাসহ বিএনপির ৮ নেতাকর্মীকে গ্রেফতার করেছে খাগড়াছড়ি সদর থানা পুলিশ। বুধবার বেলা সাড়ে ১২টার দিকে খাগড়াছড়ি জেলা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

 

খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর মো. আবদুর রব রাজা ছাড়াও বুধবার জেলা সদর ও মহালছড়ি থেকে বিএনপি এবং অঙ্গসংগঠনের আরো ৭ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে বলে দাবী করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি।

 

অন্যরা হলো, খাগড়াছড়ি পৌর সেচ্ছাসেবক দলের নেতা মো: কুদ্দুস মিয়া, মো: নাজমুল হোসেন, সুজন মিয়া, মনির হোসেন ও ওয়ার্ড যুবদল নেতা আব্দুল মতিনকে আটক করা হয়। এছাড়ও জেলার মহালছড়ি থেকে আটক করা হয় উপজেলা বিএনপির সদস্য মো: বেলাল হোসেনকে।

 

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে খাগড়াছড়ি সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রায়কে সামনে রেখে সম্ভাব্য নাশকতার আশঙ্কায় তাদেরক গ্রেফতার করা হয়েছে।

 

এনিয়ে সোমবার (৫ ফেব্রুয়ারি) রাত থেকে এ পর্যন্ত খাগড়াছড়ি জেলা সদরসহ বিভিন্ন উপজেলা থেকে বিএনপি ও অঙ্গসংগঠনের ৪৪ নেতাকর্মীকে আটক করা হয়েছে।

 

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com