শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ক্ষেতলাল ইউপি নির্বাচনে মনোনয়ন দাখিল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৫ জুন, ২০১৮
  • ১৫৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বড়াইল ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী তাঁদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

তাঁরা হলেন মো: আবু রাশেদ আলমগীর (আওয়ামীলীগ),আশরাফ আলী মন্ডল (বিএনপি) এবং স্বতন্ত্র হিসেবে আশরাফ আলী ও মোফাজ্জল হোসেন (আওয়ামীলীগের বিদ্রোহী)।

এ ছাড়া সংরক্ষিত সদস্য পদে ১২ জন এবং সাধারণ সদস্য পদে ২৬ জন প্রার্থী শেষ দিন সোমবার তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

আগামী ২৫ জুলাই ওই ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, উপজেলার ৫টির মধ্যে ৪টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হলেও মেয়াদ পুর্তি না হওয়ায় বড়াইল ইউনিয়ন পরিষদের নির্বাচন বন্ধ ছিল। মেয়াদ পুর্তি হওয়ায় নির্বাচন কমিশন আগামী ২৫ জুলাই বড়াইল ইউনিয়নে ভোট গ্রহণের প্রজ্ঞাপন জারি করেন। দীর্ঘ দিন পর হলেও নির্বাচন প্রক্রিয়া শুরু হওয়ায় নেতা-কর্মীদের মাঝে ব্যাপক প্রাণ চাঞ্চল্য লক্ষ্য করা গেছে। এমনকি প্রতিটি প্রার্থী নেতা-কর্মীদের সাথে নিয়ে উপজেলা সদরে ব্যাপক শোডাউনও করে।

উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো: আনিছার রহমান বলেন,‘আগামী ২৫ জুলাই বড়াইল ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণের লক্ষে শেষ দিন রবিবার প্রার্থীদের মনোনয়ন পত্র জমা নেওয়া হয়। ২৬ জুন বাছাই এবং ৩ জুলাই প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ধার্য্য করা হয়েছে। সুষ্ঠুভাবে ভোট গ্রহণের লক্ষ্যে তারা সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করেছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com