রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ কলেজছাত্র হত্যার মূল আসামি নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২১ আগস্ট, ২০১৭
  • ৫৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কুষ্টিয়া: কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কলেজছাত্র সাগর সাহা হত্যা মামলার মূল আসামি এনামুল হক (৩০) নিহত হয়েছেন।

আজ ভোর সাড়ে ৪টার দিকে সদর উপজেলার হরিনারায়ণপুর বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, তিনটি গুলির খোসা ও দুটি হাসুয়া উদ্ধার করা হয়েছে।

এনামুল হক সদর উপজেলার লক্ষ্মীপুর এলাকার মোস্তফা মিয়ার ছেলে। এ ঘটনায় তিন পুলিশ কনস্টেবল আহত হয়েছে।

কুষ্টিয়া গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ ছাব্বিরুল ইসলাম জানান, হরিনারায়ণপুর বেড়িবাঁধ এলাকায় একদল অপহরণকারী অস্ত্রসহ অবস্থান করছিল। খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। অভিযানের বিষয়টি টের পেয়ে অপহরণকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে অপহরণকারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় এনামুল হককে উদ্ধার করে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, এনামুল হক শিবপুর এলাকার প্রদীপ সাহার ছেলে অপহৃত কলেজছাত্র সাগর সাহা হত্যা মামলার প্রধান আসামি।

প্রসঙ্গত, গত ১৬ আগস্ট সন্ধ্যায় কলেজছাত্র সাগর সাহা অপহৃত হন। এর তিনদিন পর ১৯ আগস্ট হরিনারায়ণপুর এলাকায় একটি বিদ্যালয়ের পরিত্যক্ত বাথরুম থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় সাগর সাহার বাবা প্রদীপ সাহা ইবি থানায় অজ্ঞাত কয়েকজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। পরে তথ্য প্রমাণের ভিত্তিতে এনামুল হককে এ মামলায় প্রধান আসামি করা হয়।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com