বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ জেএমবি নেতা নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩১ অক্টোবর, ২০১৬
  • ৯৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কুষ্টিয়া : কুষ্টিয়ায় গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিষিদ্ধ ঘোষিত সংগঠন জামাআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) আঞ্চলিক কমান্ডার কুলু মোল্লা (৩০) নিহত হয়েছে। এসময় ডিবি পুলিশের ৪ সদস্য আহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

রোববার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার সদর উপজেলার কবুরহাট এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও তিনটি রামদা ও গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ সদস্যরা।

নিহত জেএমবির আঞ্চলিক কমান্ডার কুলু মোল্লা সদর উপজেলার খাজানগর এলাকার বাসিন্দা।

পুলিশের একটি সূত্রে জানা যায়, গত ২০ মে কুষ্টিয়া শহরতলীর বটতৈল ইউনিয়নের শিশির মাঠ এলাকায় হোমিও চিকিৎসক মীর সানাউর রহমানকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা মামলার অন্যতম আসামি নিহত জেএমবি নেতা কুলু মোল্লা।

কুষ্টিয়া ডিবি পুলিশের ওসি সাব্বিরুল ইসলাম জানান, পুলিশ গোপন সূত্রে খবর পায় জেএমবির কয়েকজন সদস্য কবুরহাট এলাকায় সোবাহান শেখের ধানের চাতালের পেছনে নাশকতা সৃষ্টির উদ্দেশে জড়ো হয়েছে। এর ভিত্তিতে পুলিশ ও গোয়েন্দা পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে জেএমবি সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি করে।

পরে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে পুলিশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে ব্যাপক খোঁজ করে পুলিশ জানতে পারে নিহত ব্যক্তি জেএমবির আঞ্চলিক কমান্ডার কুলু মোল্লা। এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি, তিনটি রামদা ও গুলির খোসা উদ্ধার করা হয়।

পুলিশ দাবি করে বন্দুকযুদ্ধে এসআই হালিম, এ এসআই রশিদ ও আনোয়ারসহ চার পুলিশ সদস্য আহত হয়েছে।

এদিকে এ বিষয়ে কুষ্টিয়া পুলিশ লাইনে খুলনা রেঞ্জের ডিআইজি এসএম মনির-উজ্জামান সাংবাদিকদের সঙ্গে প্রেস ব্রিফিং করবেন বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com