রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ দুই ‘মাদক বিক্রেতা’ নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৩ মে, ২০১৮
  • ১১১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার দুই উপজেলায় আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন, যারা মাদক বিক্রেতা বলে দাবি আইনশৃঙ্খলা বাহিনীর। এর মধ্যে কুমারখালীতে ফটিক ওরফে গাফফার নামে একজন এবং ভেড়ামারায় লিটন শেখ নামে একজন নিহত হয়েছেন। পৃথক দুটি বন্দুকযুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর আট সদস্য আহত হয়েছেন। দুই ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে কুমারখালী উপজেলার লাহিনী পাড়ার গড়াই নদীর পাড় সংলগ্ন ব্রিজের নিচে ও ভেড়ামারা হাওয়াখালী ইটভাটার কাছে এসব ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

কুমারখালী থানার ওসি আব্দুল খালেক জানান, মাদকদ্রব্য বিক্রির জন্য একদল চোরাকারবারি লাহিনী পাড়ার গড়াই নদীর পাড় সংলগ্ন ব্রিজের নিচে অবস্থান করছে এমন সংবাদ পেয়ে কুমারখালী থানা পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে অভিযান চালাতে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক চোরাকারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালায়। এর একপর্যায়ে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে বন্দুকযুদ্ধে নিহত ব্যক্তি শীর্ষ মাদক চোরাকারবারি ও সন্ত্রাসী ফটিক ওরফে গাফফার বলে জানতে পারে পুলিশ।

‘বন্দুকযুদ্ধে’ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে দাবি আইনশৃঙ্খলা বাহিনীটির। তাদের চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, এক রাউন্ড গুলি, সাত শ পিস ইয়াবা ও ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে পুলিশ।

নিহত ফটিক কুমারখালী উপজলার এলেঙ্গীপাড়া গ্রামের ওসমান গনীর ছেলে।

অপরদিকে ভেড়ামারা মডেল থানার ওসি আমিনুর রহমান জানান, রাতে উপজেলার হাওয়াখালী ইট ভাটার কাছে মাদক বেচাকেনার খবর পেয়ে পুলিশের একটি টহলদল সেখানে অভিযান চালাতে যায়। পুলিশকে দেখামাত্র চোরাকারবারিরা গুলি চালায়। পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি চালায়। এ সময় সবাই পালিয়ে গেলেও মাদক ব্যবসায়ী লিটন শেখ গুলিবিদ্ধ হয়ে পড়ে থাকে। তাকে উদ্ধার করে ভেড়ামারা হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি এলজি, তিন রাউন্ড গুলি, ৫০০ পিস ইয়াবা ও দুই শ গ্রাম হেরোইন উদ্ধার করেছে। নিহত লিটন শেখ উপজেলার নওদাপাড়া এলাকার মৃত গোলবার শেখের ছেলে। তার বিরুদ্ধে একাধিক মাদক ও চোরাকারবারির মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

বাংলা৭১নিউজ/জে আর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com