রবিবার, ০৫ মে ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

কুষ্টিয়ার মিরপুর থানার ওসি প্রত্যাহার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০১৭
  • ৭০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কুষ্টিয়া : কুষ্টিয়ার মিরপুর থানার ওসি কাজী জালাল উদ্দীন আহম্মেদকে প্রত্যাহার করে খুলনা রেঞ্জে সংযুক্ত করা হয়েছে।

তার স্থলে ঝিনাইদহ থেকে রফিকুল ইসলাম নামে এক ওসিকে দায়িত্ব দেয়া হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে নয়টায় কুষ্টিয়ার পুলিশ সুপার প্রলয় চিসিম এ তথ্য নিশ্চিত করেন।

মিরপুরের আমবাড়িয়া ইউনিয়নের আমবাড়িয়া গ্রামে গত বুধবার দুপুরে আওয়ামী লীগে সদ্য যোগ দেয়া উপজেলা কৃষক দলের সাবেক সাংগঠানিক সম্পাদক লুৎফর রহমানকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

এঘটনায় মিরপুর থানার ওসি কাজী জালালের সহয়তায় জাসদের সন্ত্রাসীরা সাবুকে হত্যা করেছে বলে দাবি করে আসছিল আওয়ামী লীগ নেতারা।

ওসি কাজী জালালকে প্রত্যাহারের দাবিতে আল্টিমেটামও দিয়েছিল দলটির নেতারা। প্রত্যাহার না করলে আগামী রোববার হরতালের ঘোষনা দিয়েছিল উপজেলা আওয়ামী লীগ।

পুলিশ জানিয়েছে, হত্যাকাণ্ডের ঘটনায় রাত পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। কোন গ্রেফতার বা আটকও নেই।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com