শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

কুমিল্লা-৩ এ মহাজোটের শরিক দলের সম্ভাব্য প্রার্থী তালিকায় কাজি জাহাঙ্গীর আমির

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০১৮
  • ৯৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মমতাজ সুপ্তি, কুমিল্লা উত্তর প্রতিনিধিঃ আাগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে কুমিল্লা-৩ আসনের মুরাদনগর ও বাঙ্গরা থানায় ভোটের হাওয়া বইছে। সরকারী দল আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য দুইজন প্রার্থী আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও এফবিসিসিআই-এর সাবেক সভাপতি বর্তমান এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন ও কুমিল্লা  উত্তর জেলা আ.লীগের সাধারন সম্পাদক আলহাজ জাহাঙ্গীর আলম সরকার প্রচার-প্রচারনা চালাচ্ছেন।

এদিকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক ভাইস চেয়ারম্যান ও সাবেক মহাসচিব কাজি জাহাঙ্গীর আমির আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহজোট থেকে শরিক দল জাতীয় পার্টির (মঞ্জু) প্রার্থী হিসেবে মনোনয়ন চাইবেন।

এ ব্যাপারে জাতীয় পার্টির (মঞ্জু) মহসচিব শেখ শহিদুল ইসলামের সাথে ফোনে জানতে চাইলে তিনি সংবাদাতাকে জানান,  জোটবদ্ধ নির্বাচন হলে আমরা মহজোটের শরিক দল হিসেবে কুমিল্লা-৩ আসনে আমাদের দলীয় প্রার্থী হবে কাজি জাহাঙ্গীর আমির।

এদিকে কাজি জ্হাাঙ্গীর আমিরের ছবি সম্বলিত একটি পোস্টারকে ঘিরে কুমিল্লা-৩ আসনের রাজনৈতিক মহলসহ সাধারন ভোটারদের মধ্যে আলোচনা-পর্যালোচনা চলছে। আসন্ন একাদশ জাতীয় নির্বাচনকে নিয়ে এলাকায় সম্ভাব্য প্রার্থীদের প্রচার-প্রচারনা তুঙ্গে ঠিক এই মূহর্তে এলাকার হাট-বাজারসহ সর্বত্র এই পোস্টার সাটানো দেখে রাজনৈতিক মহলে চলছে নানান বিশ্লেষন।

জনপ্রিয় ও  ক্লিনইমেজের লোক হিসেবে এলাকায় পরিচিত কাজি জাহাঙ্গীর আমিরের নামে পোস্টার দেখে এলাকার মানুষের যেন কৌতুহলের শেষ নেই। এ আসন থেকে আসন্ন জাতীয় নির্বাচনে ”ওনি কি প্রার্থী হচ্ছেন”? এমন কথা-বার্তা মানুষের মুখে মুখে এখন বলাবলি হচ্ছে।

জাহাঙ্গীর আামিরের সমর্থিত স্থানীয় কর্মীরা জানান, আগামী নির্বাচনে তিনি আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট থেকে শরিক দল জাতীয় পার্টির (মঞ্জু) হয়ে মনোনয়ন চাইবেন। ’সন্ত্রাস, জঙ্গীবাদ এবং দুর্নীতি ও মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষে ’৭১ এর চেতনায় ঐক্যবদ্ধ হউন’ পোস্টারে  শ্লোগান লিখে এলাকার আমজনতাকে আহবান জানিয়েছেন কাজি জাহাঙ্গীর আমির। পোস্টারে উল্লেখ আছে, মুরাদনগর ও বাঙ্গরা থানার সর্বস্তরের জনগনে পক্ষে।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com