রবিবার, ০৫ মে ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা

কুমিল্লায় হত্যার দায়ে ২ যুবকের মৃত্যুদণ্ড

কুমিল্লা প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় শুভপুর এলাকার বাসিন্দা সিএনজি অটোরিকশার চালক রাসেল (১৮) কে হত্যার দায়ে দুই যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। রোববার (২১ এপ্রিল) দুপুরে এ রায় দেন কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক জাহাঙ্গীর হোসেন। মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন, শুভপুর গ্রামের অলি ও গিয়াস উদ্দিন।

রায় ঘোষণার সময় আসামি গিয়াস উদ্দিন আদালতের কাঠগড়ায় ছিলেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়।  

মৃত্যুদণ্ডের বিষয়টি নিশ্চিত করে রাষ্ট্রপক্ষের আইনজীবী মুজিবুর রহমান জানান, প্রেমিকার কাছে গিয়াস উদ্দিন একজন মাদকসেবী এমন অভিযোগ করেন অটোরিকশা চালক রাসেল। এ ঘটনার প্রতিশোধ নিতে রাসেলকে হত্যার পরিকল্পনা করেন গিয়াস উদ্দিন।

২০১৭ সালের ১৮ জুন গিয়াস উদ্দিন ও অলি মিলে রাসেলের অটোরিকশা ভাড়া করে। পরে দিনভর বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি শেষে তারা কুমিল্লা এয়ারপোর্টের পাশে ঝোপের মধ্যে মাদক সেবন করেন। মাদক সেবনের পর রাসেল অচেতন হয়ে গেলে গিয়াস উদ্দিন ও অলি মিলে রাসেলকে শ্বাসরোধ করে হত্যা করেন। 

এ ঘটনায় রাসেলের স্বজনরা চৌদ্দগ্রাম থানায় হত্যা মামলা করেন। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com