শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

কিশোরিকে ধর্ষণের পর হত্যা, যুবলীগ নেতা রুহুল আমিন গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০১৭
  • ১০৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সাতক্ষীরা জেলা সংবাদদাতা ঃ সাতক্ষীরার শ্যামনগরে চঞ্চল্যকর কিশোরী রুপালী হত্যা মামলার আসামী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন (৩৮) কে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাত ১০ টার দিকে মুন্সিগঞ্জ বাজার এলাকা থেকে শ্যামনগর থানা পুলিশ তাকে গ্রেফতার করে।
রুপালি (১৫) মুন্সিগঞ্জ ইউনিয়নের ধানখালি গ্রামের মৃত অরুন মন্ডলের মেয়ে।
গ্রেফতারকৃত রুহুল আমিন মুন্সিগঞ্জ ইউনিয়নের ধানখালি গ্রামের কাঁলাচাদ গাজীর ছেলে ও মুন্সিগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক। তার আদি বাড়ি বুড়িগোয়ালিনি ইউনিয়নের পানখালি গ্রামে।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মান্নান আলি জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ রুহুল আমিনকে গ্রেফতার করে। সে চাঞ্চল্যকর রুপালি হত্যা মামলার আসামি। বুধবার সকালে তাকে সাতক্ষীরা আদালতে পাঠানো হয়েছে।
রুপালির মা বুলি দাসী জানান, আনুমানিক ১৩/১৪ বছর আগে তার স্বামী অরুন মন্ডল বাঘের আক্রমনে মারা যায়। এরপর থেকে এক ছেলে ও দুই মেয়েকে নিয়ে অভাবের সংসার চলে। রুপালি মেজ। চতুর্থ শ্রেণি পর্যন্ত পড়াশুনা করেছে সে। এরপর অভাবের সংসারে টাকা যোগান দিতে সে পার্শ্ববর্তী বাজারে জয়ন্ত’র দোকানে দর্জির কাজ শুরু করে। তিনি বলেন, গত ভাদ্র মাসের শেষ সপ্তাহের দিকে রুপালি সকালে বাড়ি থেকে বের হয় দর্জির কাজ করতে। এরপর সেখানে পূর্ণিমা নামের এক মহিলা তাকে ডেকে নিয়ে যায় বিকাশের ছেলে রাজুর বাড়িতে। রাজুর ঘরের ভেতরে রুপালিকে ঢুকিয়ে দিয়ে বাইরে থেকে শিকল তুলে পূর্ণিমা লোকজন ডেকে নিয়ে আসে। এসময় যুবলীগ নেতা রুহুল আমিনসহ কয়েকজন এসে ঘরের ভেতর যেয়ে রাজুকে মারপিট করে তাড়িয়ে দেয়। এরপর রুপালিকে নিয়ে রুহুল আমিন ওই ঘরে দরজা দিয়ে একাধিকবার ধর্ষন করে। তিনি আরো বলেন, রুহুল আমীন সরকার দলীয় লোক হওয়ায় তার এবং তার বাহিনীর ভয়ে আমার মেয়েকে উদ্ধার করতে কেউ এগিয়ে আসেনি। এমনকি পুলিশও নয়। এক পর্যায়ে সন্ধ্যার দিকে মেয়ে রুপালিকে ওই ঘর থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। রুপালি’র গায়ের ওড়না তার গলায় পেচিয়ে ঘরের বেড়ায় জড়ানো ছিলো। পরবর্তীতে পুলিশ এসে রুপালির লাশ থানায় নিয়ে যায়। এসময় পূর্ণিমাকেও নিয়ে যায় পুলিশ। কিন্তু পরে তাকে থানা থেকে ছেড়ে দেওয়া হয়।
বুলি দাসি আরো জানান, মামলার বাদী করা হয়েছে ছেলে উত্তমকে। তবে পুলিশ সেময় তাকে কোন কিছু না জানিয়ে এজাহারে সই করে নিয়েছিলো। তিনি বলেন, মামলার অন্য আসামী মইনুল, আয়ুব, আব্দুল, সুশান্ত, ভোলা, জলদস্যু রবসহ অনেকেই প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। মামলা তুলে নিতে তাকে হুমকি দিচ্ছে। তিনি বলেন, মামলা দায়েরের পর রাজু স্ব-পরিবারে ভারতে চলে যায়। তবে, মাঝে মাঝে গ্রামে ফিরে আসে। তিনি মেয়ে হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন প্রশাসনের কাছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com