শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প

কিংবদন্তি আইয়ুব বাচ্চুর মরদেহ আজ চট্টগ্রামে যাবে আকাশপথে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২০ অক্টোবর, ২০১৮
  • ১২৮ বার পড়া হয়েছে
জানাজা শেষে জাতীয় ঈদগাহ থেকে আইয়ুব বাচ্চুর মরদেহ নিয়ে যাওয়া হয়।

বাংলা৭১নিউজ,ঢাকা: ব্যান্ড সংগীতের কিংবদন্তি আইয়ুব বাচ্চুর মরদেহ আজ শনিবার আকাশপথে ঢাকা থেকে চট্টগ্রামে নেওয়া হবে। তাঁর মরদেহ সড়কপথে নেওয়ার কথা থাকলেও পরে সিদ্ধান্ত পরিবর্তন করা হয়।

আইয়ুব বাচ্চুর ব্যান্ড এলআরবির ব্যবস্থাপক শামীম আহমেদ বলেন, শনিবার সকাল ১০টায় ইউএস বাংলার উড়োজাহাজে করে মরদেহ চট্টগ্রামে নেওয়া হবে। ইউএস বাংলার পৃষ্ঠপোষকতায় আইয়ুব বাচ্চুর স্বজনসহ ২০ জনের দল একই উড়োজাহাজে চট্টগ্রামে যাবেন। সেখানে শনিবার বিকেলে মায়ের কবরের পাশে শায়িত করা হবে জনপ্রিয় এই সংগীত শিল্পীকে।

এদিকে আজ মধ্যরাতে আইয়ুব বাচ্চুর প্রবাসী দুই সন্তান অস্ট্রেলিয়া ও কানাডা থেকে দেশে পৌঁছানোর কথা রয়েছে। তাঁরাও ওই উড়োজাহাজে বাবার মরদেহের সঙ্গী হওয়ার কথা।

গিটারের জাদুকর আইয়ুব বাচ্চুর মরদেহ স্কয়ার হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। সেখান থেকে মরদেহ সরাসরি বিমানবন্দরে নেওয়ার কথা রয়েছে।

বৃহস্পতিবার সকালে না ফেরার দেশে চলে যান আইয়ুব বাচ্চু। শুক্রবার বাদ জুমা জাতীয় ঈদগাহে তাঁর প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে মরদেহ নেওয়া হয় তাঁর গানের স্টুডিও মগবাজারে ‘এবি কিচেনে’। সেখানে তাঁর দ্বিতীয় জানাজা হয়।

এরপর মরদেহ নেওয়া হয় চ্যানেল আই কার্যালয়ে। সেখানে তৃতীয় জানাজা হয়। এর আগে সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত কেন্দ্রীয় শহীদ মিনারে তাঁর মরদেহ রাখা হয় সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য।

বাংলা৭১নিউজ/এসকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com