শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

কারাগারে যুবদল নেতার মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১ জুলাই, ২০১৭
  • ৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলাকারাগারে যুবদল নেতা ফেরদৌস আহম্মদ তারেকের মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। তবে কারা কর্তৃপক্ষ তাকে নির্যাতন চালিয়ে হত্যা করেছে বলে দাবী করছেন জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন। দাবীকৃত টাকা না পাওয়ায় জেলা কারাগারের জেলার শরীফুল ইসলামসহ অন্যরা এ ঘটনা ঘটিয়েছে বলেও জানান তিনি। এই ঘটনার সুষ্ঠ তদন্ত করে জড়িতদের বিচার দাবী করছেন নিহতের স্বজন ও জেলা যুবদল।
নিহত ফেরদৌস আহম্মদ তারেক কমলনগর উপজেলার চরজাঙ্গালীয়া এলাকার হোসেন আহমদের ছেলে ও চরজাঙ্গালীয়া ইউনিয়ন যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক ছিলেন। জেলা কারাগারের জেলার মো. শরীফুল ইসলাম জানান, শুক্রবার গভীর রাতে হঠাৎ ফেরদৌস আহম্মদ তারেক অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেয়ার পর রাত সাড়ে তিনটার দিকে সে মারা যায়। তাকে কোন ধরণের নির্যাতন করা হয়নি। সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, হাসপাতালে নিয়ে আসার আগে তার মৃত্যু হয়েছে। ২০১৪ সালে বিশেষ ক্ষমতা আইনের মামলার আসামী ছিল ফেরদৌস। ওই মামলায় হাজতী ছিলেন তিনি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com