শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

কাদের সিদ্দিকীর কুটূক্তিমূলক মন্তব্যে বরগুনায় মানববন্ধন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৮ নভেম্বর, ২০১৮
  • ১৬৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,বরগুনা প্রতিনিধি: প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা সম্পর্কে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকি’র সাম্প্রতিক সময়ের একটি কুটূক্তিমূলক মন্তব্যর প্রতিবাদে বরগুনায় মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। 

বরগুনা প্রেসক্লাব চত্বরে বৃহস্পতিবার সকাল ১০ টায় ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে নেতৃত্ব দিয়েছেন বরগুনার জেলা চেয়ারম্যান ও সাবেক সাংসদ দেলোয়ার হোসেন।

মানববন্ধন চলাকালীন জেলা চেয়ারম্যান  মো. দেলওয়ার হোসেন তার বক্তব্যে কাদের সিদ্দিকীকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেছেন, “আপনি  নেত্রীর আসনে ড. কামাল হোসেনকে দিয়ে নেত্রীকে হারাতে চান। পাগলের প্রলাপ! আপনাকে চিনি। একত্রে এমপি ছিলাম ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত। বিএনপির দালালি কম করেননি।

নেত্রী অনেক অনেক বড় ব্যাপার, যদি সাহস থাকে বরগুনা, পটুয়াখালীর যে কোনো আসনে ড. কামালকে নিয়ে আমার সাথে প্রতিদ্বন্দ্বিতায় আসুন। যদি লক্ষাধিক ভোটে না হারেন তবে আপনার গোলামী করব সারাজীবন। দেলোয়ার হেসেন ৫ নভেম্বর নিজের ফেইসবুক পেইজেও কাদের সিদ্দিকীকে উদ্দেশ্য করে একই রকম স্ট্যাটাস দিয়েছেন।

বাংলা৭১নিউজ/এনই

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com