শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের কক্ষে তালা ও ভাংচুরের ঘটনায় মামলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৪ জুলাই, ২০১৭
  • ১৩৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বড়ইবাড়ী একেইউ ইনস্টিটিউশন এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের কক্ষে তালা ও ভাংচুরের ঘটনায় সোমবার রাতে একটি মামলা দায়ের করা হয়েছে।
ওই স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জেসমিন আক্তার বাদী হয়ে ওই মামলা দায়ের করেছেন।
ওই স্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষ ও এজাহার সূত্রে জানা যায়, গত রোববার সকালে ওই স্কুল এন্ড কলেজের ১ম বর্ষের শিক্ষার্থীদের প্রথম ক্লাশ উপলক্ষে নবীণবরণ অনুষ্ঠানে দুই প্রভাষকের মাঝে তুচ্ছ ঘটনায় কথাকাটাকাটি হয়। এক পর্যায় কম্পিউটার প্রভাষক আতিকুর রহমান উজ্জল ও ইংরেজি প্রভাষক চাঁদ মিয়ার মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।
এ ঘটনাকে কেন্দ্র করে সোমবার সকালে ৩০-৩২ জন লোক রড, লাঠিসোটা নিয়ে ওই শিক্ষা প্রতিষ্ঠানে ঢুকে। পরে তারা প্রতিষ্ঠানের দরজা-জানালা ভাংচুর চালায়। এতে প্রায় এক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
পরে ভারপ্রাপ্ত অধ্যক্ষের অফিস কক্ষে ঢুকে বিভিন্ন গালিগালাজ করতে থাকে। এসময় ওই শিক্ষাপ্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জেসমিন আক্তারকে লাঞ্ছিত করে। এঘটনায় সোমবার রাতে ওই স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জেসমিন আক্তার বাদী হয়ে আটজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ২০-২৫ জনের নামে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন।
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মোতালেব মিয়া জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সানোয়ার হোসেন জানান, ওই ঘটনায় তিন সদস্য একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী ৭ কার্য দিবসে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

বিএনপির দুই গ্রুপে পৃথক দুটি ঈদ পুর্নলিনী
বাংলা৭১নিউজ, কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধি: কালিয়াকৈর উপজেলা ও পৌর বিএনপি দীর্ঘ দিন পর একটি কর্মসুচি হাতে নিয়েছেন। সকল নেতাকর্মী একত্র হলেও উপজেলা ও পৌর বিএনপির আলাদা ভাবে একই দিনে সকালে ও বিকেলে বিএনপির দুগ্রুপে পৃথক দুটি ঈদপুর্নমিলনী বুধবার আয়োজন করেছেন।
দলীয় সুত্রে জানা যায়, কালিয়াকৈর উপজেলা বিএনপির সভাপতি কাজী ছাইয়েদুল আলম বাবুল ও সাধারন সম্পাদক মোহাম্মদ হেলাল উদ্দিনের নেত্রত্বে একটি গ্রুপ উপজেলা সাহেব বাজার এলাকায় বুধবার সকাল ১০টায় ঈদ পুর্নমিলনীর তারিখ নির্ধারন করেছেন। অপর দিকে পৌর বিএনপির সভাপতি মোঃ হুমায়ুন কবীর খান ও সাধারন সম্পাদক মোঃ মজিবুর রহমানের নেত্রত্বে পৌরসভার গোয়ালবাথান এলাকায় স্থানীয় সুফিয়া মডেল উচ্চ বিদ্যালয়ে বেলা ২ ঘটিকার সময় ঈদ পুর্নমিলনীর আয়োজন করেছেন। বর্তমান উপজেলা কমিটি নিয়ে এক অংশের দ্বিমত থাকায় কিছু নেতাকর্মী উপজেলা বিএনপির (সভায়)ঈদ পুর্নমিলনীতে যোগদান না করার সম্ববনা রয়েছে। তবে ওই ঈদ পুর্নমিলনীকে কেন্দ্র করে উপজেলা ও পৌর বিএনপি দলীয় কোন্দল প্রকাশ্যে রুপ নিয়েছে বলে অনেকেই মত প্রকাশ করেছেন।
কালিয়াকৈর পৌর বিএনপির সাধারন সম্পাদক মোঃ মজিবুর রহমান বলেন, উপজেলাও পৌর বিএনপির যৌথ উদ্যোগে ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত হচ্ছে।
কালিয়াকৈর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোহাম্মদ হেলাল উদ্দিন বলেন, উপজেলা বিএনপির কমিটি ও ইউনিয়ন ওয়ার্ডের সকল নেতাকর্মী উপজেলা বিএনপির ঈদপুর্নমিলনীতে অংশ নিবেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com