রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

কমলনগরে ঐক্যফ্রন্টের প্রার্থী রবের কর্মীর ওপর হামলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২২ ডিসেম্বর, ২০১৮
  • ২১১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,লক্ষ্মীপুর প্রতিনিধি:  লক্ষ্মীপুরের কমলনরে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী আ স ম আবদুর রবের কর্মী ও উপজেলা জেএসডি’র অঙ্গ সংগঠন জাতীয় শ্রমিকজোটের যুগ্ম আহবায়ক মো. আজাদ উদ্দিনের ওপর হামলা চালানো হয়েছে। এতে তিনি গুরুতর আহত করা হন। শুক্রবার রাতে উপজেলার উত্তরমার্টিন শান্তিরহাট এলাকায় এ হামলার ঘটনা ঘটে। 

জেএসডি নেতাদের দাবি, ধানের শীষের কর্মী সভা থেকে ফেরার পথে নৌকার সমর্থকরা তার ওপর এ হামলা চালান। গুরুতর আহত আজাদকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অবস্থার অবনতিতে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

চরমার্টিন জেএসডি’র সভাপতি এবিএম বাবুল মুন্সি জানান, বিকালে চরমার্টিন ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড কেন্দ্র কমিটি গঠন সংক্রান্ত কর্মী সভায় শেষে শ্রমিকজোট নেতা মো. আজাদ বাড়ি ফিরছিলেন।

পথিমধ্যে শান্তিরহাট বাজারে  পৌঁছলে নৌকা প্রতীকের সমর্থক স্বাধীন কোরানি, আ. করিম ও আল আমিনসহ তার ওপর হামলা করে। হামলাকারীরা আজাদকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করলে বাজারের ব্যবসায়ি নুরনবী, অজিউল্যাহ ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

সেখানে অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠায়।

হাজিরহাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আবুল কালাম আজাদ জানান, দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটছে বলে তিনি শুনেছেন। এখন পর্যন্ত কেউ অভিযোগ দেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলে তিনি জানান।

বাংলা৭১নিউজ/এসই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com