বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ

কনসাল জেনারেলের বাগানে খাসোগির মৃতদেহের অংশবিশেষ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮
  • ১৪৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: অবশেষে সাংবাদিক জামাল খাসোগির মৃতদেহের অংশবিশেষের সন্ধান মিলেছে বলে খবর দিয়েছে স্কাই নিউজ। বলা হয়েছে, তুরস্কের ইস্তাম্বুলে যেখানে সৌদি আরবের কনসুলেট সেখান থেকে ৫০০ মিটার দূরে কনসাল জেনারেলের বাসভবন। ওই বাসভবনের একটি বাগান থেকে উদ্ধার করা হয়েছে খাসোগির মৃতদেহের অংশবিশেষ। তাকে হত্যা করে টুকরো টুকরো করা হয়েছে। বিকৃত করা হয়েছে মুখ। দুটি সূত্রের উদ্ধৃতি দিয়ে এ খবর দিয়েছে স্কাই নিউজ।

ইস্তাম্বুল থেকে এর বিশেষ প্রতিনিধি অ্যালেক্স ক্রফোর্ড দুটি সূত্রের উদ্ধৃতি দিয়ে এ তথ্য জানিয়েছেন। একটি সূত্র বলেছেন, কনসুল জেনারেলের বাসভবনের ভিতরে অবস্থিত বাগান থেকে খাসোগির মৃতদেহের অংশবিশেষ উদ্ধার করা হয়েছে।

এর আগে সৌদি আরব দাবি করেছিল যে, খাসোগির মৃতদেহ একটি কার্পেটে মোড়ানো হয়েছিল। তারপর তা স্থানীয় এক ব্যক্তির হাতে তুলে দেয়া হয়েছিল। তাকে বলা হয়েছিল প্রমাণ মুছে দিতে।

ওদিকে খাসোগির ছেলে সালাহ খাসোগি বসবাস করেন সৌদি আরবে। যখন রিয়াদে বাদশা সালমান ও তার ছেলে ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানের সঙ্গে তার ছবি প্রকাশ পেয়েছে, সে সময়ে এ খবর প্রকাশ করলো স্কাই নিউজ। বাদশা সালমান ও যুবরাজ আরেকজন পারিবারিক সদস্যের সঙ্গে সাক্ষাত করেছেন।

ধারণা করা হয়, তিনিও খাসোগির আরেকজন ছেলে। তার নাম সাহেল। স্কাই নিউজ লিখেছে, এ পরিবারটির বিরুদ্ধে সফরে মারাত্মক বিধিনিষেধ রয়েছে বলে মনে করা হয়। তবে খাসোগির মৃতদেহ পাওয়ার যে কথা স্কাই নিউজ প্রকাশ করেছে তাতে তুরস্ক সরকারের কোনো মন্তব্য নেই। সৌদি আরবেরও কোনো বক্তব্য নেই তাতে।

বাংলা৭১নিউজ/এসআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com