শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

কক্সবাজার শহরে গোস্ত বিক্রেতাদের ধর্মঘট

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২ জুন, ২০১৮
  • ১৪৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কক্সবাজার: কক্সবাজার শহরে গোস্ত ব্যবসায়ীরা অর্নিদিষ্টকাল ধর্ম ঘট আহবান করেছে। প্রশাসনের দেয়া নির্ধারিত মুল্যে গোস্ত বিক্রি করতে অপারগতা জানিয়ে তারা শহরের বিভিন্ন মার্কেটে সাইনবোর্ড টাঙ্গিয়ে দেয়।

এতে করে গোস্ত বিক্রেতারা যেমন সমস্যায় পড়েছে তেমনিভাবে ক্রেতারাও সমস্যায়

পড়েছে।

কয়েকজন গোস্ত বিক্রেতা জানান, বাজারে গরুর দাম বেশী। তাই প্রশাসনের দেয়া মূল্যে গোস্ত বিক্রতে তাদের পোষায় না।

জেলা প্রশাসন ও পৌরসবা সূত্রে জানাগেছে, পবিত্র রমজানের শুরু থেকে ক্রেতা বিক্রেতা ওভয়ের সুবিধার্থে গরু খাসি ও মহিষের গোস্ত বিক্রির মূল্য নির্ধারন করে দেয়া হয়েছে।

প্রতি কেজি গরু হাড্ডিসহ ৪৫০/ টাকা, হাড্ডি ছাড়া ৫০০/ টাকা, খাসি ৬০০ শত টাকা নির্ধারন করে দেয়া হয়। কিন্তু গোস্ত বিক্রেতারা তা মানছেনা। তারা এটা না মেনে ক্রেতাদের নিকট থেকে ইচ্ছে মত চড়া দাম নিচ্ছে।

এই নৈরাজ্য রোধে শুক্রবার বিকেলে ভ্রাম্যমান আদালত শহরের কাঁচা বাজার গুলোতে অভিযান চালায় এবং কয়েকটি দোকানকে জরিমানা করে। এতে ক্ষিপ্ত হয়ে গোস্ত বিক্রতারা গোটা শহরে ধর্মঘট আহবান করে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com